|

রংপুরে ছদ্মবেশে পালানোর পথে ধর্ষক রতন গ্রেফতার

প্রকাশিতঃ ৮:০৫ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০১৯

ধর্ষক রতন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ রংপুরের মিঠাপুকুরে আদিবাসী দুই তরুণীকে গণধর্ষণ এবং ধর্ষিতা এক তরুণীর আত্মহত্যার ঘটনায় প্রধান আসামি রতন মিনজিকে (২৬) গ্রেফতার করেছে র‌্যাব।

সে মাথা ন্যাড়া করে ছদ্মবেশে বান্দরবানের জঙ্গলে লুকানোর পরিকল্পনা করছিল। সেখানে যাওয়ার আগেই রাজধানীর সাভার থেকে বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

ওই তরুণীর সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি। রংপুর মহানগরীর স্টেশন আলমনগর এলাকায় র‌্যাব-১৩ এর সদর দফতরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত ডিআইজি আরও জানান, মিঠাপুকুরের খোর্দনুরপুর এলাকার আদিবাসী দুই তরুণীকে গণধর্ষণের মামলার পর র‌্যাব ছায়া তদন্ত শুরু করে।

রাতে সাভার এলাকা থেকে ওই ঘটনার প্রধান আসামি রতন মিনজিকে গ্রেফতার করে র‌্যাব। তিনি বলেন, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরিকল্পিতভাবে ধর্ষণের কথা স্বীকার করেছে রতন মিনজি।

গ্রেফতার এড়ানোর জন্য সে ছদ্মবেশ ধারণের উদ্দেশে মাথা ন্যাড়া করে ও বান্দরবানের জঙ্গলে লুকানোর পরিকল্পনা করে সেখানে যাচ্ছিল।

কিন্তু র‌্যাবের জালে তার আগেই ধরা পড়ে সে। র‌্যাব কর্মকর্তা জানান, র‌্যাব ওই তরুণীর যে সুইসাইড নোট উদ্ধার করেছে, তাতে রতন মিনজির সঙ্গে তার পূর্ব পরিচয়ের প্রমাণ পাওয়া গেছে। এটি মামলার তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করা হবে।

দেখা হয়েছে: 456
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪