|

রংপুরে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে কৃষকের ঘরে আগুন

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৬, ২০২০

রংপুরে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে কৃষকের ঘরে আগুন

শরিফা বেগম শিউলী, রংপুরঃ রংপুরের গঙ্গাচরা উপজেলার উত্তর খলেয়া মোল্লাপাড়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে আসবাবপত্রসহ বসতঘর আগুনে পুড়িয়ে দেওয়া হযেছে বলে পাশবর্তি জাহাঙ্গীর আলম ও তার সহযোগীর বিরুদ্ধে অভিযোগ একই এলাকার মনোয়ার হোসেনের।

অভিযোগ সুত্রে জানা যায়,ভূমি নিয়ে দীর্ঘদিন ধরে মনোয়ারের সাথে পাশবর্তি জাহাঙ্গীর আলম ও তার সহযোগীর বিরোধ, মামলা, পাল্টা মামলা চলছিল। বৃহস্পতিবার ভোর রাতে আনুমানিক ৪টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে গঙ্গাচড়া ফায়ার সার্ভিস ও আশেপাশের লোকজন ঘটনা স্থলে পৌছানোর আগেই পুড়ে ছাই হয়ে যায় আসবাবপত্রসহ বসতবাড়ী।

প্রত্যক্ষদর্শীরা জনায়, ভোররাতে হঠাৎ ঘরের পিছনের দিক থেকে আগুন দেখা যায়।মহুর্তেই আগুন পুরোঘরে ছড়িয়ে পড়ে।এসময়ে এলাকাবাসীরা মনোয়ারের স্ত্রী-সন্তান ও বৃদ্ধ পিতাকে ঘর থেকে বের করে। তবে আগুন নিয়ন্ত্র করতে না পারায় ঘরসহ যাবতীয় মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়।বর্তমানে পরিবারের লোকজন নিয়ে তারাঁ খোলা আকাশের নিচে বসবাস করছেন।

গৃহহারা মনোয়ার বলেন,পাশ্ববর্তী জাহাঙ্গীর আলমের সাথে ভূমি বিরোধ ছিলো সে কিছু দিন আগে আমার ভাই মোস্তাফিজার সাজুকে বেতগাড়ী বাজার থেকে আসার পথে জাহাঙ্গীর ও তার লোকজন এলোপাতারি মারডাং করে সাজু এখনো রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আজ আবার ভোররাতে সর্বশ কেড়ে নিলো জাহাঙ্গীরের দেওয়া আগুনে আমি এর বিচার চাই।

থানায় মামলা দেওয়ার কারনে জাহাঙ্গীর আলম ও তার পরিবারের লোকজন এ ঘঁটনা ঘঁটায়। অভিযোগটি অস্বীকার করে জাহাঙ্গীর আলম জানান,ঘর পোড়ার বিষয়ে তারাঁ কিছু জানেনা এবং ঘটনাস্থলে ও তারাঁ ছিলেন না।

এবিষয়ে গঙ্গাচরা থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুরার সরকার জানান,ইতিপুর্বে জমিজমা নিয়ে মামলা হয়েছে এবং তা তদন্তাধিন।খবর পাওয়া মাত্রই যাবতীয় সহযোগিতা সহ নিজেই আমি ঘটনাস্থলে এসেছি। সন্ত্রাসী যেই হোক ছাড় নাই। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 339
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪