|

রংপুরে বিআরটিএ অফিসের দালালচক্র গ্রেফতার- ৬

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৩, ২০২০

রংপুরে বিআরটিএ অফিসের দালালচক্র গ্রেফতার- ৬

রবিন চৌধুরী রাসেল- রংপুর প্রতিনিধিঃ রংপুরে বিআরটিএ অফিসে কোন প্রকার প্রয়োজনীয় কাগজপত্র ও নিয়োগ ছাড়াই চাকুরীরত ৬ দালাল চক্রকে গ্রেফতার করেছে মেট্রো ডিবি পুলিশ। রবিবার (১৩ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে বিআরটিএ অফিসে এ অভিযান পরিচালনা করেন।

গ্রেফতারকৃত দালালরা হলেন, (১) মোঃ আব্দুল রশিদ (৩৩) পিতা- মোঃ জয়নাল আবেদীন গ্রামঃ কামাল কাছনা, থানাঃ হারাগাছ (২) মোঃ দেলোয়ার হোসেন (৫২), পিতা- মৃত সমশের আলী গ্রামঃ কাছনা, থানাঃ- হারাগাছ (৩) মোঃ রেজাউল করিম রাজু (৫০), পিতা- মৃতঃ মেনাজ উদ্দিন, গ্রামঃ- কেরানী পাড়া, থানাঃ- মেট্রো কোতোয়ালি (৪) মোঃ আল-আমিন হোসেন (৩১), পিতা- মৃতঃ- আমজাদ হোসেন, গ্রামঃ- মেডিকেল পূর্ব গেট, থানাঃ- মেট্রো কোতোয়ালি (৫) মোঃ লিটন সরকার (৪০), পিতা- মৃতঃ- তমিজ উদ্দিন সরকার, গ্রামঃ- কেরানীপাড়া, থানাঃ- মেট্রো কোতোয়ালি (৬) মোঃ হুমায়ুন কবির (৩৮), পিতা- মোঃ- আবু হানিফ মিয়া,
গ্রামঃ- কামার পাড়া, থানাঃ- মেট্রো কোতোয়ালি গ্রেফতারকৃত সবাইরে জেলা রংপুর।

বিআরটিএ অফিসে এই দালালরা দীর্ঘ দিন থেকে নিয়োগ ছাড়াই চাকুরী করে আসছেন। তাদের অফিসে বসার জন্য চেয়ার টেবিল এর ব্যবস্থা রয়েছে। তারা গ্রাহকদের কে মাসের পর মাস ঘুড়িয়ে গ্রাহকদের কে নিজেদের আয়ত্তে এনে দালালির মাধ্যমে নিদিষ্ট মূল্যের টাকার পরিমানের চয়ে অতিরিক্ত টাকা নিয়ে মোটরসাইকেল এর নাম্বার প্লেট ও ড্রাইভিং লাইসেন্স এর কাজ করতেন।

এবিষয় নিশ্চিত করে মেট্রো উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উত্তম প্রসাদ পাঠক বলেন, এই দালাল চক্র টি দীর্ঘ দিন থেকে গ্রাহকদের কাছ থেকে দালালী করে আসছে। আমরা তাদেরকে ধরার জন্য অনেক দিন থেকে চেষ্টা করছি। আজকে এই দালাল চক্রটিকে ধরতে সক্ষম হয়েছি।

দেখা হয়েছে: 389
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪