|

রংপুরে ভুয়া চালানের মাধ্যমে অক্সিজেন সিলিন্ডার চুরির চেষ্টা

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ন | জুলাই ২৩, ২০২১

  • রবিন চৌধুরী রাসেল- রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের স্টোর থেকে ভূয়া চালানের মাধ্যমে অক্সিজেন সিলিন্ডার চুরির চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছয়জনকে আটক করেছে।

শুক্রবার (২৩ জুলাই) বিকেলের দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে। ঘটনা স্থল থেকে তিনটি খালি ট্রাক আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

ঘটনায় আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার ট্রাকচালক, সাইফুল ইসলাম (৩৫), আশিক রায় (২৮), হাবিল (২৮), সাঈদ হাসান (২৭), জহুরুল ইসলাম (৪৩) এবং সুজন হোসেন (২৯) সকলের বাড়ি দিনাজপুর জেলায়।

রংপুর মেডিকেলের কর্মচারী সূত্রে জানা যায়, দুপুরে ঢাকার মহাখালিতে স্বাস্থ্য বিভাগের কেন্দ্রীয় স্টোর রুমে অক্সিজেন সিলিন্ডার নেয়ার জন্য তিনটি ট্রাক রংপুর মেডিকেলে আসে পরে অফিসে জমা দেয়া চালানপত্র দেখে সন্দেহ হলে স্টোরকিপার মেডিকেল প্রশাসনকে বিষয়টি অবগত করেন। রংপুর মেডিকেল প্রশাসন কেন্দ্রীয় স্টোরে যোগাযোগ করে নিশ্চিত হয় তারা সিলিন্ডার ঢাকায় নেয়ার কোন চিঠি বা নির্দেশনা দেননি। এরপর ট্রাকের চালকসহ ছয়জনকে আটকে রেখে পুলিশে খবর দেন হাসপাতালের কর্মচারিরা। পরে বিকালের দিকে মেডিকেল থেকে ৩টি ট্রাক জব্দ করে পুলিশ।

এ বিষয়ে জানার জন্য মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, রংপুর মেডিকেলে অক্সিজেন সিলিন্ডার চুরির বা পাচারের চেষ্টার ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। ট্রাক চালক ও হেলপারসহ ছয়জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদে মূল বিষয়টি উদঘাটন হবে বলে আশা করছি।

দেখা হয়েছে: 252
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪