|

রংপুরে সাংবাদিক উৎস ও রফিককে চার লক্ষ টাকার সরকারি সহায়তা

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | অগাস্ট ২৯, ২০২২

রংপুরে সাংবাদিক উৎস ও রফিককে চার লক্ষ টাকার সরকারি সহায়তা

রবিন চৌধুরী রাসেল, রংপুর বিশেষ প্রতিনিধিঃ রংপুর জেলায় কর্মরত অসচ্ছল ও দুর্ষটনায় আহত এবং করোনাকালীন ক্ষতিগ্রস্থ সাংবাদিকগণের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯ আগস্ট ২২)দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসক এর হলরুমে উৎস আহমেদ ও রফিক সরকার এই দুই সাংবাদিকের পরিবারের সদস্যদের হাতে ৪ লাখ টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক আসিব আহসান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আসিব আহসান তিনি বলেন, পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতা এগিয়ে নিতে পারে সমাজের সব প্রতিবন্ধকতা। মানুষ হয়ে মানুষের কল্যানে কাজ করলে তা কখনও বিফলে যায় না। মানবিক প্রধানমন্ত্রী সেই কাজটি করে যাচ্ছেন। যে কোন দূর্যোগে মানুষের পাশে থাকছেন। সেই ধারা অনুসরন করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রব্বানী, জেলা তথ্য অফিসের পরিচালক এ এস এ কবীর, প্রেসক্লাব ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, সাংবাদিক সিদ্দিকুর রহমান, রবিন চৌধুরী রাসেল, ফরহাদুজ্জামান ফারুক, বর্ণালী জামান বন্যা, জুয়েল আহমেদ প্রমুখ।

দেখা হয়েছে: 115
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪