|

রংপুরে সাংবাদিক শিমুল এর উদ্দ্যোগে দুস্থ্যদের মাঝে নগদ অর্থ বিতরণ

প্রকাশিতঃ ৭:৪৯ অপরাহ্ন | ডিসেম্বর ২২, ২০২০

রংপুরে সাংবাদিক শিমুল এর উদ্দ্যোগে দুস্থ্যদের মাঝে নগদ অর্থ বিতরণ

রবিন চৌধুরী রাসেল- রংপুর প্রতিনিধিঃ রংপুর নগরীতে বেশি মানুষকে অল্প দেওয়ার চেয়ে কম মানুষকে বেশি দিয়ে তার কর্মস্থল তৈরী করে কর্মসংস্থান তৈরীহলে পরে অপরকে সাহায্য করা যায়। এরকম চিন্তা ধারণাকে সামনে রেখে রংপুরে ব্যক্তিগত উদ্যোগে ২০ জন লোকের মাঝে চারটি স্টেপে নগদ অর্থ বিতরণ করে জাতীয় দৈনিক বর্তমান কথা রংপুর জেলা প্রতিনিধি ও রংপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিমুল ইসলাম।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে রংপুর কেরানীপাড়া চৌরাস্তা মোড়স্থ বর্তমান কথা অফিস কার্যালয়ে এলাকার দুস্থদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে নগদ অর্থ প্রদানের সময় উপস্থিত ছিলেন, জাতীয় দৈনিক বর্তমান কথার রংপুর জেলা প্রতিনিধি ও রংপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিমুল ইসলাম বলেন, আমি অল্প সংখ্যক লোকের মাঝে বেশি পরিমান নগদ অর্থ বরাদ্ধ দেয়ার চেষ্টা করেছি। যাতে করে তারা রিকসা, ভ্যান, সেলাই মেশিন ইত্যাদি সামগ্রি নিজে কিনে পরিশ্রম করে স্বাবলম্বী হতে পারে। পরবর্তীতে কারো কাছে যেন আর হাত পাতা না লাগে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রংপুর রিপোর্টার্স ইউনিটির মহিলা বিষয়ক সম্পাদিকা শরিফা বেগম শিউলি, কার্যকরী সদস্য জাকিরুল আলম জিকু, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, রিতুন, হাসান, মেরিয়ান, পল্লী টিভির সাংবাদিক রবিন চৌধুরী রাসেল প্রমূখ উপস্থিত ছিলেন ।

দেখা হয়েছে: 361
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪