|

রংপুরে ৩ কেজি ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার আটক ২

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০২১

রংপুরে ৩ কেজি ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার আটক ২

রবিন চৌধুরী রাসেল, রংপুর জেলা প্রতিনিধিঃ বুধবার (১১ আগস্ট) সকাল ১০.৩০ মিনিটের দিকে র‍্যাব-১৩ রংপুর সদর দপ্তরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ সদর কোম্পানী অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।

এর আগে,গত মঙ্গলবার (১০ অগাস্ট) বিকালে পলাশবাড়ীর বৈরী হরিনমারী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান র‍্যাব-১৩।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন রাজশাহীর বাসিন্দা আল আমিন (২২) এবং নয়ন (২০) এসময় মাদক বহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেন র‍্যাব-১৩।

প্রেস বিজ্ঞপ্তিতে অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৩ সিপিসি-৩ গাইবান্ধা কোম্পানী পলাশবাড়ীতে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন একটি পন্যবাহী ট্রাক আটকিয়ে দুইজন মাদক ব্যবসায়ী রাজশাহীর বাসিন্দা আল আমিন (২২) এবং নয়ন (২০) কে গ্রেফতার করা হয়। এসময় ট্রাকে তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩ কেজি ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় এবং মাদক বহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করে র‍্যাব।

র‍্যাবের হাতে কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ২ জন। তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানায় র‍্যাব-১৩ বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে। রংপুরে যে সকল মাদক ব্যাবসায়ী রয়েছে তাদের ধরতে গোপনে অনুসন্ধান চলছে। অতিসত্বর পুরো চক্রটিকে গ্রেফতার করা হবে বলে তিনি জানায়।

দেখা হয়েছে: 174
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪