|

রংপুরে ৭ বছরের শিশুর গলিত মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৯:৪৫ অপরাহ্ন | মার্চ ১৩, ২০২১

রংপুরে ৭ বছরের শিশুর গলিত মরদেহ উদ্ধার

রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুর নগরীর ২৪ নং ওয়ার্ডের তাঁতিপাড়া এলাকায় একটি নির্মাণাধীন বাসার সেফটি ট্যাংকি থেকে সাত বছরের সিমান বাবু (০৭) নামের এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও পুলিশ প্রশাসন।

শনিবার (১৩ মার্চ) সকাল ১১ টার দিকে তাঁতিপাড়ায় একটি নির্মাণাধীন বাসার সেফটি ট্যাংক থেকে লাশটি পাওয়া যায়।

শিশুটির নানার বাসা থাকতো নানা সালাম মিয়া, নানীর নাম আরজিনা বেগম ২৪ নং ওয়ার্ড তাঁতিপাড়ার অস্থায়ী বাসিন্দা, মেট্রো কোতোয়ালি, রংপুর।

শিশুটির নাম সিমান বাবু, পিতার নাম বেল্লাল মিয়া, মায়ের নাম শাপলা বেগম গ্রামঃ শিয়াল খাওয়া, থানাঃ কালীগঞ্জ জেলা: লালমনিরহাট।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪/০২/২০২১ তারিখ থেকে শিশুটি নিখোঁজ ছিল। সেদিন থেকেই সব জায়গায় খোঁজাখুঁজি করেন। থানায় অভিযোগ ও করা আছে। শিশুটির সন্ধান পায় না আত্মীয়-স্বজনরা। ২৯ দিন পর হঠাৎ করে আজ, ১৩/০৩/২০২১ তারিখে তাঁতিপাড়ায় সাইফুল ইসলামের নির্মাণাধীন বাসার কাজের সময় শ্রমিকরা কারেন না থাকা ট্যাংকির পানি তুলতে গিয়ে এক শিশুর মৃতদেহ দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়।

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি আব্দুর রশীদ বলেন, উদ্ধারকৃত শিশুটির বয়স আনুমানিক ০৭ থেকে ০৮ বছর হতে পারে। নিখোঁজ কৃত শিশুটির সঙ্গে উদ্ধারকৃত শিশুটির বয়সে মিল পাওয়া গেছে। এখনো সঠিক ভাবে কিছু বলা যাচ্ছে না। তদন্ত সাপেক্ষে সঠিক ঘটনা উদঘাটন করা যাবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 420
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪