|

রংপুর আইকন ড্রিম স্কুলে বাধ্যতামুলক শিক্ষা সফরের অভিযোগ

প্রকাশিতঃ ৪:০৮ অপরাহ্ন | মার্চ ১৫, ২০২০

রংপুর আইকন ড্রিম স্কুলে বাধ্যতামুলক শিক্ষা সফরের অভিযোগ

এস এম রাফাত হোসেন, রংপুরঃ সারা বিশ্ব যখন করোনা ভাইরাস নিয়ে চিন্তিত এমন কি বাংলাদেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতেও বিভিন্ন অনুষ্ঠান রদবদল সহ স্থগিত করা হয়েছে ঠিক তখন রংপুরে সদ্য প্রকাশ পাওয়া একটি কিন্ডার গার্ডেন স্কুল শিক্ষার্থীদের বনভোজনে যাওয়া বাধ্যতামুলক করেছে।

রংপুর মেডিক্যাল পুর্বগেট বুড়িরহাট রোডে সদ্য প্রকাশ পাওয়া আইকন ড্রিম স্কুল নামে শিক্ষা প্রতিষ্ঠানের নামে অভিযোগ তুলেছে ঐ স্কুলের শিক্ষার্থীদের অভিভাবকরা।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিভাবক জানান, শিক্ষা প্রতিষ্ঠানটি শুধু মাত্র শিক্ষার্থীদের বনভোজনে যাওয়া বাধ্যতামুলক করেনি সাথে একজন অভিভাবকেও বাধ্যতামুলক সঙ্গে যেতে হবে বলে জানিয়েছে। তারা অপারগতা ও বর্তমান (করোনা ভীতি) অবস্থায় শিশু শিক্ষার্থীদের বনভোজনে পাঠাবেন না জানালে স্কুল এডমিন এলিনা শিকদার অভিভাবকদের সাথে খারাপ আচরণও করেন বলে অভিযোগে জানান।

এ ব্যাপারে আইকন ড্রিম স্কুলের বনভোজনের জন্য প্রকাশিত বিজ্ঞপ্তিতে থাকা নম্বরে (০১৯৫৮৫৫৫৬৬৬) ১৪ই মার্চ শনিবার জানতে ফোন দিলে স্কুল এডমিন এলিনা শিকদার সাংবাদিকের সাথেও খারাপ আচরণ করেন এবং জানান, তাদের স্কুল ১২ই মার্চ বৃহস্পতিবার রাতে বনভোজনের সিদ্ধান্ত বাতিল করেন তবে শুক্রবার স্কুল বন্ধ থাকায় তা কাউকে জানো সম্ভব হয়নি তবে ১৪ই মার্চ শনিবার নোটিস মারফত স্কুল উপস্থিতিদের জানিয়ে দেয়া হয়েছে।

এই রিপোর্ট টি লেখার সময় ও বেশ কিছু অভিভাবক এ সিধান্তের ব্যাপারে জানেনা বলে জানান, তারা এ ও জানান যে আমার বাচ্চা স্কুলে যায়নি কিন্তু স্কুলের উচিৎ ছিল ম্যাসেজটি অভিভাবকদের পৌছিয়ে দেয়া।

দেখা হয়েছে: 597
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪