|

রংপুর জেলা পুলিশ সুপারের ঈদ উপহার বিতরণ

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | জুলাই ২৬, ২০২০

রংপুর জেলা পুলিশ সুপারের ঈদ উপহার বিতরণ

রংপুর প্রতিনিধিঃ রংপুর প্রেসক্লাব মার্কেটে দেশে চলমান করোনা দুর্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে রবিবার (২৬ জুলাই) দুপুরে ১৫০ জন পত্রিকা বিতরণকারীদেরকে ঈদ উপহার তুলে দেন রংপুর জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

এসময় পুলিশ সুপার বলেন, করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতির মধ্যেও মাঠে থেকে যথাসময়ে সঠিক সংবাদটি মানুষের কাছে পৌঁছে দিয়ে জনসচেতনতার কাজটি করে যাচ্ছে সংবাদপত্র শিল্পে জড়িত কর্মীবাহিনী। জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সংবাদপত্র পৌঁছে দিচ্ছেন পত্রিকার হকাররা। দেশে চলমান করোনা দুর্যোগে হকারদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন রংপুর জেলা পুলিশ। তাই এই দুর্দিনে তাঁদের খবর আমাদের রাখতে হবে। এরই লক্ষে জেলা পুলিশ রংপুরের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়। রংপুর জেলা পুলিশ সেই প্রক্রিয়া নিয়েই কাজ করে যাচ্ছে।

তিনি আরও জানান, দেশে চলমান করোনা দুর্যোগে পত্রিকা বিতরণকারীদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে ১৫০ জন পত্রিকা বিতরণকারীকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিয়েছে রংপুর জেলা পুলিশ। স্থানীয় সংবাদকর্মীদের মাধ্যমে উপজেলা জুড়ে যেসব পত্রিকা বিতরণকারী (হকার) রয়েছেন তাদের একত্রিত করে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার সরঞ্জামসহ কিছু খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এ সময় রংপুর প্রেসক্লাবের সভাপতি বলেন, করোনা প্রাদুর্ভাবের পরিপ্রেক্ষিতে এই ক্রান্তিকালে সংবাদপত্র বিতরণ করছেন হকাররা। যখন দেশের মানুষ ঘরবন্দি তখন তাঁরা জীবনের ঝুঁকি নিয়ে কাজটি করে যাচ্ছেন। সারা দেশের এজেন্টরা কষ্ট স্বীকার করে সংবাদপত্র বিতরণ করছেন। এ জন্য পুলিশ সুপার ও রংপুর জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, সহকারী পুলিশ সুপার ( এসএরএফ) মোঃ আশরাফুল আলম পলাশ, এবং কমিউনিটি পুলিশিং, রংপুর জেলা সমন্বয় কমিটির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪