|

রংপুর নগরীতে ভাড়া বাসায় অনৈতিক কাজ করার সময় আটক-৫

প্রকাশিতঃ ৭:৪৯ অপরাহ্ন | জুন ১৫, ২০২০

রংপুর নগরীতে ভাড়া বাসায় অনৈতিক কাজ করার সময় আটক-৫

রংপুর প্রতিনিধিঃ রংপুর মহানগরীর গোমস্তা পাড়ায় বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন থেকে সম্রাট নামে এক ব্যক্তি বিভিন্ন স্থান হতে মেয়ে নিয়ে এসে দেহ ব্যবসা করায়। সম্রাটের বাসা পাগলাপীর এলাকায়।

আজ (১৫ জুন,২০২০) সোমবার দুপুরে গোমস্তা পাড়ায় ২৬/১ নং হায়দার আলীর বাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে ৪ জন নারী আর ১জন পুরুষ রয়েছে। জানা গেছে পুরুষরা হলো খোদ্দার।

স্থানীয় সূত্রে জানা যায়, হায়দার আলীর বাসায় সম্রাট নামের ওই লোকটি দীর্ঘদিন থেকে ভাড়া আছে। কিন্তু তাদের বাসায় বিভিন্ন সময় বিভিন্ন ধরনের নারী-পুরুষরা যাতায়াত করে। আমরা প্রথমে সে রকম কিছুই মনে করিনি। ইদানিং ওই বাসায় বহিরাগত লোকজনের আসা যাওয়া বেশি হওয়ায়।

আমাদের কিছু দিন থেকে হঠাৎ সন্দেহ হচ্ছে এবং আজ তা হাতে নাতে প্রমানিত হলো। করোনা ভাইরাস সংক্রমণের কারণে পুরো বিশ্ব ও দেশ যখন আতঙ্কে তখন তারা এলাকায় এই অসামাজিক কাজ গুলো করার সাহস পায় কিভাবে । আমরা এর কঠিন বিচারের দাবি জানাচ্ছি।

এ তথ্য নিশ্চিত করার জন্য রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমরা সেখানে যাই। অনৈতিক কাজ করার সময় ৫ জন কে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। থানায় মামলা করে তাদেরকে কোটে পাঠানো হয়েছে। একই সাথে এই অনৈতিক কাজের মূল হোতা সম্রাট কে ধরা চেষ্টা চালানো হচ্ছে।

দেখা হয়েছে: 444
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪