|

রংপুর রিপোর্টার্স ইউনিটির নতুন সদস্য বরণ ও শীতবস্ত্র বিতরণ

প্রকাশিতঃ ৬:১৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৪, ২০২২

রংপুর রিপোর্টার্স ইউনিটির নতুন সদস্য বরণ ও শীতবস্ত্র বিতরণ

রবিন চৌধুরী রাসেল, রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুর রিপোর্টার্স ইউনিটিতে রংপুর জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিক ২০২১ সালের অন্তর্ভুক্ত হওয়া নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয়। এ উপলক্ষে (১৪ই ফেব্রুয়ারী ২০২২) সোমবার রংপুরের প্রায় ২০০ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

রংপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি একেএম রহমতুল্লাহ অপু’র সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন বাবলুর সঞ্চালনায়, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সম্মানিত অতিথি রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মাহমুদুর রহমান টিটু, র‍্যাপিড একশন ব্যাটালিয়ন র‍্যাব-১৩ এর DAD মোঃ মজনু শেখ, স্নেহা জেনারেল হসপিটাল ও স্নেহা নার্সিং কলেজ লিঃ এর সম্মানিত চেয়ারম্যান মনোয়ারুল কাদীর মাসুম, এটিএন বাংলা ও এটিএন নিউজ টিভির রংপুর ব্যুরো প্রধান মাহবুবুল ইসলাম, রংপুর রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ এবং লালমনিরহাট, ভুরুঙ্গামারী, বদরগঞ্জ মিঠাপুকুর পীরগঞ্জসহ বিভিন্ন জেলা-উপজেলায় অবস্থিত রিপোর্টার্স ইউনিটির সকল শাখার নেতৃবৃন্দ।

আলহাজ্ব মাহমুদুর রহমান টিটু তার বক্তব্যে বলেন আমিন রংপুর রিপোর্টার্স ইউনিটির সর্বাত্মক উন্নতি কামনা করি আমার ওয়ার্ডে অবস্থিত এই সংগঠনটি আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা সব সময় থাকবে আমি ব্যক্তিগতভাবে যা পারি সহযোগিতা করব পাশাপাশি এই সংগঠনের জন্য সিটি কর্পোরেশনের মেয়র এবং ডিসি মহোদয় কে যতদূর সুপারিশ করা যায় একটি স্থায়ী জায়গা বরাদ্দের জন্য সুপারিশ করবো।

র‍্যাব-১৩ এর DAD মজনু শেখ বলেন, আমাদের বিভিন্ন প্রোগ্রামের রংপুরের সকল সাংবাদিক গণমাধ্যমকর্মী যারা বিভিন্ন মিডিয়ায় কর্মরত আছেন, তারা আমাদের ডাকে যেকোনো সময় আমাদের প্রোগ্রাম কাভারেজ করেন। বিশেষ করে আমাদের সকল প্রোগ্রামের রংপুর রিপোর্টার্স ইউনিটির সদস্যদেরকে দেখতে পাই। আমাকে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানোর জন্য র‍্যাবের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি। সেই সাথে রিপোর্টার্স ইউনিটির পরিস্থিতি এবং আবদার আমি আমার সিও মহোদয়ের সাথে কথা বলে তাকে অবগত করব।

এ সময় স্নেহা জেনারেল হসপিটাল ও স্নেহা নার্সিং কলেজ লিঃ এর সম্মানিত চেয়ারম্যান মোঃ মনোয়ারুল কাদীর মাসুম
বলেন, বিগত দিন থেকেই আমি এই সংগঠনের নাম শুনেছি। এই সংগঠনের অনেক সাংবাদিকের সাথে আমার পরিচিতি আছে। কিন্তু আমি কোনদিন এই অফিস কার্যালয়ে আসিনি। একটা সাংবাদিক সংগঠনের আরো ভালো পরিবেশ, ভালো স্থাপনা থাকা দরকার বলে আমি মনে করি। আমি আমার পক্ষ থেকে রংপুর রিপোর্টার্স ইউনিটির উন্নয়নে এক লক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষণা করছি। তিনি আরও বলেন ভবিষ্যতে এই সংগঠনটিকে সব ধরনের সহযোগিতা আমার পক্ষ থেকে থাকবে।

আরও উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিমুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক রণজিৎ দাস, সহ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শরিফা বেগম শিউলী, অর্থ সম্পাদক মেহেবুব পারভেজ সুমন, দপ্তর সম্পাদক সুমন ইসলাম,আবু তালেব, অজয় সরকার, আব্দুল্লাহ আল মামুনসহ নতুন সদস্য অলক নাথ, মোস্তফা মিয়া, আল শাহরিয়ার জিম, রবিন চৌধুরী রাসেল, হাবিব মিয়া, জাকির হোসেন সুজন, জুয়েল মিয়া, মনোয়ার হোসেন সুজন, সাকিব উদ্দিন, সইদুল ইসলামসহ প্রমুখ

দেখা হয়েছে: 169
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪