|

রত্নগর্ভা মুনজুরা চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০২১

রত্নগর্ভা মুনজুরা চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) সংসদীয় আসনের আওয়ামী লীগ দলীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা রত্নগর্ভা মহীয়সী নারী প্রয়াত মুনজুরা চৌধুরীর (৮৮) আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়েছে।

জানা গেছে, ২৫ এপ্রিল রোববার কামারগাঁ ইউনিয়ন (ইউপি) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কামারগাঁ জামে মসজিদে আয়োজিত বিশেষ দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ইউপি আওয়ামী লীগ সভাপতি ফজলে রাব্বী ফরহাদ এবং সাধারণ সম্পাদক সুফি কামাল মিন্টুসহ স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

প্রসঙ্গত, মুনজুরা চৌধুরী (৮৮) বার্ধক্যজনিত কারণে গুরুত্বর অসুস্থ হয়ে দীর্ঘদিন ধরে ঢাকায় আনোয়ার খান মর্ডান হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ১৬ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)। এদিন রাতেই মরহুমের মৃতদেহ ঢাকা থেকে রাজশাহীর বাসায় নিয়ে আসা হয়।

এদিকে রত্নগর্ভা মহীয়সী মুনজুরা চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ ও সন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ মেরাজ উদ্দিন মোল্লা, সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল ওয়াদুদ দারা, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী, সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, সম্পাদক জুবায়ের ইসলাম, তানোর পৌর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র ইমরুল হক, সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ ও তানোর থানার অফিসার ইন্চার্জ(ওসি) রাকিবুল হাসান রাকিব প্রমুখ।

দেখা হয়েছে: 241
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪