|

ময়মনসিংহে রহস্য জনকভাবে কলেজ শিক্ষার্থী নিখোঁজ!

প্রকাশিতঃ ৪:৪৬ অপরাহ্ন | জুন ২৮, ২০১৯

ময়মনসিংহে রহস্য জনকভাবে কলেজ শিক্ষার্থী নিখোঁজ!

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীর বাউন্ডারী রোড এলাকার সাফায়েতাল হোসাইন (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী গত তিন দিন ধরে রহস্য জনকভাবে নিখোঁজ রয়েছেন। সে ময়মনসিংহের নটরডেম কলেজের উচ্চ মাধ্যমিক শাখার বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন বলে জানিয়েছে পরিবার।

এ ব্যাপারে গত মঙ্গলবার (২৫ জুন) রাতে কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডিতে উল্লেখ করা হয়েছে, সাফায়েতাল গত মঙ্গলবার (২৫ জুন) দুপুরে কলেজ ক্যাম্পাস থেকে বের হন। কিন্তু রাত পর্যন্ত বাসায় না ফেরায় পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়।

সাফায়েতালের বাড়ি ত্রিশাল উপজেলার ধলা গ্রামে। তাঁর বাবার নাম আফজাল খান রিপন। তাঁর আরেক ভাই তাহরাতাল হোসাইন। সে কুমিল্লা ক্যাডেট কলেজের নবম শ্রেণির ছাত্র। ছেলেদের পড়াশুনার জন্যই আফজাল খান রিপন ময়মনসিংহ নগরীর বাউন্ডারি রোড এলাকায় ভাড়া বাসায় থাকেন। তিনি একজন ঠিকাদার বলে জানা গেছে।

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার (এসপি) মো. শাহ আবিদ হোসেন গণমাধ্যমকে বলেন, সাফায়েতালের নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। পুলিশ বিষয়টি দেখছে।

সাফায়েতালের বাবা আফজাল খান রিপন বলেন, তাঁর ছেলে প্রতিদিনের মতো গত মঙ্গলবার সকাল ৮টার দিকে কলেজে যায়। তিনি সেদিন ব্যক্তিগত কাজে ঢাকায় ছিলেন। দুপুর ১২টা ৫০ মিনিটে সাফায়েতাল কলেজ থেকে বের হন। কিন্তু সন্ধ্যা পর্যন্ত বাসায় না ফেরায় তাঁকে ফোনে জানানো হয়। তিনি সঙ্গে সঙ্গে ঢাকা থেকে ময়মনসিংহ ফিরে আসেন। পরে রাত সাড়ে ১০টায় থানায় একটি সাধারন ডায়েরি করেন।

আফজাল খান রিপন আরও বলেন, এর আগে রাত ১০টায় এসপি মো. শাহ আবিদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ তাঁর বাসায় তল্লাশি করেন। পরে সাফায়েতালের ব্যক্তিগত কম্পিউটার, মোবাইল, নোটবুক ও মোবাইল ডিভাইস পুলিশ নিজেদের হেফাজতে নেন।

সাফায়েতের বাবা আরও জানান, তাঁর ছেলে গণিত উৎসব, বিজ্ঞান মেলায় একাধিকবার পুরস্কার পেয়েছে। সে কম্পিউটারে ভাল প্রোগ্রামিং করতে পারে এবং এ বিষয়েও সে পুরস্কার পেয়েছে।

সাফায়েতালের মা রুখসানা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ছেলে কখনোই নিখোঁজ হতে পারে না। আমার ছেলে আমাকে ছেড়ে চলে যেতে পারে না। আমি আমার ছেলেকে নিজের কোলে ফেরত চাই। পরিবার সাফায়েতালকে ফিরে পেতে পুলিশ প্রশাসন ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে।

দেখা হয়েছে: 416
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪