|

রাঙামাটি-২৯৯ আসনে জুঁই চাকমাসহ ১০ মনোনয়ন বৈধ: অবৈধ-২

প্রকাশিতঃ ১২:২৫ পূর্বাহ্ন | ডিসেম্বর ০৩, ২০১৮

রাঙামাটি প্রতিনিধি :
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি-২৯৯ আসনে বিপ্লবী নারী জুঁই চাকমাসহ ১০ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার একেএম মামুনুর রশিদ।

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির জুঁই চাকমা, ইসলামিক আন্দোলনের মো. জসিম উদ্দিন,ইউপিডিএফ-প্রসিত গ্রুপের সচিব চাকমা ও শান্তিদেব চাকমা (স্বতন্ত্র), পিসিজেএসএস-সন্তু গ্রুপের ঊষাতন তালুকদার ও শরৎজ্যোতি চাকমা (স্বতন্ত্র), বাংলাদেশ আওয়ামীলীগের দিপঙ্কর তালুকদার, জাতীয় পার্টি (এরশাদ) একেএম পারভেজ তালুকদার, বিএনপি’র দীপেন দেওয়ান ও মনিস্বপন দেওয়ান মনোনয়নপত্রে কোনো গড়মিল না থাকায় মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

১% ভোটারের স্বাক্ষর সঠিক না থাকায় স্বতন্ত্র প্রার্থী অমল কুমার দে ও আশিষ দাশ গুপ্তের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের জন্য পূর্ব নির্ধারিত দিন আজ রবিবার (২ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাচাই করা হয়।

আগামী ৯ ডিসেম্বর-২০১৮ বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহারে শেষ সময় এবং ১০ ডিসেম্বর-২০১৮ তারিখ সকাল ১০টায় প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ করা হবে।

দেখা হয়েছে: 473
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪