|

রাঙ্গা পার্টির মহাসচিব মনোনীত হওয়ায় গঙ্গাচড়ায় জাপার আনন্দ মিছিল

প্রকাশিতঃ ৭:২৩ অপরাহ্ন | ডিসেম্বর ০৩, ২০১৮

সবুজ মিয়া, রংপুর ব্যুারোঃ
জাতীয় পার্টির মহাসচিব আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা মনোনীত হওয়ায় পার্টির চেয়ারম্যান এরশাদ ও রাঙ্গাকে অভিনন্দন জানিয়ে গতকাল গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আনন্দ মিছিল করেছে।

মিছিলটি দলীয় কার্যালয় হতে বের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ও মহাসচিবের প্রেস এ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারী আলী আরিফ সরকার রিজু, লক্ষীটারী ইউনিয়নরে সভাপতি আব্দুল্লাহ আল হাদী, কোলকোন্দের সভাপতি মঞ্জুরুল ইসলাম মিঠু, বড়বিলের সহ-সভাপতি আওরঙ্গজেব বাদশা, গজঘন্টার সহ-সভাপতি মাহফুজার রহমান ফুলু, উপজেলা যুবসংহতির আহবায়ক আব্দুল মালেক, ছাত্র সমাজের সভাপতি নুরল হুদা নাহিদ, সাইবার পার্টির সভাপতি ও বিভাগীয় সমন্বয়কারী মাহফুজার রহমান, সাধারণ সম্পাদক ও জেলা সমন্বয়কারী সুজন আহম্মেদ, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শফিকুল ইসলাম সোহেলসহ জাতীয় পার্টির উপজেলা, ইউনিয়ন ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 522
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪