|

রাজশাহীতে ঈদকে সামনে রেখে র‌্যাবের তিনস্তরের নিরাপত্তা

প্রকাশিতঃ ১২:২৪ পূর্বাহ্ন | মে ২৯, ২০১৯

রাজশাহীতে ঈদকে সামনে রেখে র‌্যাবের তিনস্তরের নিরাপত্তা

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল-ফিতরকে ঘিরে রাজশাহীতে তিনস্তরের নিরাপত্তাবলয় গড়ে তোলা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। পাশাপাশি ঘরমুখো মানুষের চলাচল নির্বিঘ্নে করতে সব ধরনের ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।

রেলওয়ে স্টেশনে টিকিটিং কার্যক্রম ও নিরাপত্তা ব্যবস্থা দেখতে গিয়ে র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ এ কথা জানান।

এসময় তিনি বলেন,অজ্ঞান ও মলম পার্টির অপতৎপরতা সম্পর্কে সতর্ক রয়েছে র‌্যাব-৫। এছাড়া আগামী ২৯ মে থেকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে আগাম ফিরতি টিকিট বিক্রি কার্যক্রম শুরু হবে। তাই টিকিট কালোবাজারি রোধেও র‌্যাব সদস্যরা সজাগ রয়েছেন।

জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে তারা ২৯ মে থেকে ২ জুন পর্যন্ত বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেবেন বলেও জানান। এর আগে তিনি রাজশাহী রেলওয়ে স্টেশনে সাধারণ যাত্রীদের সঙ্গেও কথা বলেন। নিরাপত্তাজনিত সমস্যা বা কোনোভাবে প্রতারণার শিকার হলে র‌্যাবকে জানাতে অনুরোধ করেন তিনি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পশ্চিমাঞ্চল রেলওয়ের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ২৯ মে। টিকিট বিক্রি চলবে ২ জুন পর্যন্ত। এর মধ্যে আগামী ২৯ মে ৭ জুনের, ৩০ মে ৮ জুনের, ৩১ মে ৯ জুনের, ১ জুন ১০ জুনের ও ২ জুন ১১ জুনের আগাম ফিরতি টিকিট বিক্রি হবে।

দেখা হয়েছে: 289
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪