|

রাজশাহীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০১৮

নাজিম হাসান রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী মহানগরীতে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার সকালে নগরীর শাহমুখদুম থানা এলাকা থেকে অটোচালকের লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার দিবাগত রাতে দুবৃত্তরা অটোচালকে হত্যা করে তার অটোরিশা ছিনতায় করে নিয়ে যায়। সকালে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,ছিনতাইকারীরা তাকে হত্যা করে তাঁর অটোরিকশাটি ছিনতাই করেছে। এরপর লাশ ফেলে তারা পালিয়ে যায়। নিহতের নাম শরিফুল ইসলাম ওরফে মুন্না (৩৮)। তিনি মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার মান্নানের ছেলে।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বাইপাস সিটিরহাট এলাকা থেকে দুর্বৃত্তরা যাত্রীবেশে অটোরিক্সায় উঠে মুন্নার শরীরে চেতনানাশক ইনেজকশন পুশ করে। সে অজ্ঞান হলে তাকে কুপিয়ে হত্যা করে লাশ সড়কের পার্শের মেহগনী বাগানে ফেলে রেখে অটো রিক্সা নিয়ে পালিয়ে যায়।

পুলিশ গতকাল বুধবার সকালে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরন করেছে। পুলিশের ধারনা, অটোরিক্সা ছিনতাই করতে দুর্বৃত্তরা এ হত্যাকান্ড ঘটিয়েছে।

বিষয়টি তদন্ত করে দেখা হবে। লাশ বিকালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে নিহত শরিফুলের স্ত্রী সালমা বেগম থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 403
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪