|

রাজশাহীতে ট্রেন থেকে কিশোরের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৩:৫০ অপরাহ্ন | নভেম্বর ১৩, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী মহনগরীর রেল স্টেশনে আন্তঃনগর ট্রেনের ছাদ থেকে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।আজ মঙ্গলবার সকাল সোয়া ৭টা দিকে সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী রেল স্টেশন থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার প্রস্তুতি কালে সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের গার্ড (পরিচালক) একটি বগির ছাদ থেকে রক্ত পড়তে দেখেন।

তখন কর্তব্যরত পুলিশ গিয়ে ছাদের ওপর এক কিশোরের রক্তাক্ত মরদেহ পায়। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় জিআরপি পুলিশ। তবে এখনও তার নাম পরিচয় পাওয়া যায়নি।

এবিষয়ে রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল জনান, ট্রেনটি ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী রেল স্টেশনে আসে। পরে এটি পরিষ্কার করার জন্য ওয়াশপিটে নিয়ে যাওয়া হয়। ধারণা করা হচ্ছে, রাজশাহী পৌঁছার আগেই তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। কিন্তু ওয়াশের সময় কেউ উপরে না ওঠায় মরদেহটি দেখা যায়নি। সকালে ট্রেনটি ৪নং প্লাটফর্মে আনার পর রক্ত ঝরতে দেখে বিষটি গার্ডের চোখে পড়ে।

ওসি সাঈদ ইকবাল জানান, ট্রেনের ছাদে কিশোরের মরদেহ কীভাবে গেলো,সেটি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহের পরিচয় এখনও জানা যায়নি। সুরতহালের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান এ কর্মকর্তা।

দেখা হয়েছে: 420
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪