|

রাজশাহীতে বাস উল্টে নিহত ২,আহত ১০

প্রকাশিতঃ ৩:২৭ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী সংবাদদাতা:
রাজশাহী পবার হরিপুরে দেশ ট্রাভেলস বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কায় দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো অন্তত ১০ জন আহত হয়েছে।

নিহতরা হলেন, নগরীর রাজপাড়া থানার কেসবপুর এলাকার আফসার আলীর ছেলে আবদুল হালিম (৪৫)। তিনি দেশ ট্রাভেলস এর সুপারভাইজার বলে জানা গেছে। এছাড়া অপর জন পবার হরিপুর এলাকার শুকুর আলীর ছেলে শওকত আলী (৩০) শুক্রবার সকাল সাতটার দিকে এ ঘটনা ঘটে।

পরে পাঁচজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতদের উদ্ধার করে রাজশাহী ফায়ার সার্ভিসের কর্মীরা রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদরের বটতলা এলাকার শাফওয়াত হোসেন(২৫), জেলার গোমস্তাপুর উপজেলার নন্দলালপুরের মনিক আলী (২৬), জেলার শিবগঞ্জের পিঠালিতলার সোহেল রানা (৩০), দিনাজপুরের আবরার হোসেন (২৪) এবং ফাতিম (২৪)। প্রত্যদর্শীরা জানায়, দেশ ট্রাভেলস বাসটি চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী হয়ে ঢাকায় যাচ্ছিল।

সকাল ছয়টার সময় বাসটি চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসে। কিন্তু পবার হরিপুরে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে গাছের সঙ্গে ধাক্কা খায়। ফলে এক যাত্রী নিহত হন। আহত হন আরো অন্ততত ১০ জন।

দামকুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল লতিফ শাহ জানিয়েছেন, বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে দেশ ট্রাভেলস এর যাত্রীবাহী ওই বাসটি চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে রাজধানীর মহাখালি স্ট্যান্ড ছেড়ে আসে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

দেখা হয়েছে: 490
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪