|

রাজশাহীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৮

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৩, ২০২১

নাজিম হাসান

রাজশাহীতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জামান হোসেন (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত আটজন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর সিটিহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীদের হতাহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্যরা চিকিৎসা নিচ্ছেন। রামেক হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, নিহত ব্যক্তির নাম জামান। তিনি ট্রাকের চালক। তবে তার ঠিকানা তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি। আহতদেরও নাম-ঠিকানা জানাতে পারেনি পুলিশ বক্স। নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান বলেন, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এরফান গ্রুপের একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৬-৯১৩৭) নওদাপাড়া থেকে কাশিয়াডাঙ্গা দিকে যাচ্ছিল। পথে ট্রাকটি সিটি হাট এলাকায় পৌঁছালে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী গামী একটি যাত্রীবাহী বাস খান পরিবহন (নারায়গঞ্জ-জ ০৪-০০১১) এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। মূলত রাস্তার পাশে ফেলা আবর্জনার ধোয়া থেকেই এই দুর্ঘটনা ঘটেছে। হতাহতরা সবাইকে হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মৃত ব্যক্তির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
দেখা হয়েছে: 268
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪