|

রাজশাহীতে বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক ৬

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ন | অক্টোবর ০৮, ২০১৮

রাজশাহীতে বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক ৬

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী মহানগরীর বিসিক এলাকায় অভিযানে ৬টি বিদেশী পিস্তল ৮টি ম্যাগজিন,৭৫ রাউন্ড গুলিসহ এক আন্তর্জাতিক অস্ত্র চোরাকারবারিসহ ৬জনকে আটক করেছে র‌্যাব। শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী মহানগরীর সপুরা আহমেদ নগর এলাকার জিয়া ফার্নিচারের পাশে এক বাড়ি থেকে অস্ত্রগুলা উদ্ধার করা হয়।

আটককৃত অস্ত্র ব্যবসায়ীর নাম ইমরান হোসেন (৪০)। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর এলাকার আলামিনের পুত্র। জিজ্ঞাসাবাদের জন্য আরো ৫ জনকে আটক করা হয়েছে। তারা ইমরানের আত্মীয় বলে জানাগেছে।

রাজশাহী র‌্যাবের অধিনায়ক লে. কর্ণেল মাহাবুবুল আলম জানান, রাজশাহী মহানগরীর আহমদনগর এলাকার গার্ডেন ভিউ নামের এক বাড়িতে ইমরানের আত্মীয় ভাড়া থাকতেন। সন্ধ্যার পর তিনি কয়েকটি অস্ত্রের প্যাকেট নিয়ে তার আত্মীয় ভাড়া বাড়ি ওঠেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব খবর পেয়ে ওই বাড়ি ঘেরাও করে।

পরে ওই বাড়িতে অভিযান চালিয়ে ইমরানকে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় ৬টি বিদেশী পিস্তল, ৮টি ম্যাগজিন, ৭৫রাউন্ড গুলি। তিনি জানান, ভারত থেকে দুটি হাত বদলের মাধ্যমে ইমরান অস্ত্রগুলো রাজশাহীতে এনেছিল।

আগামী নির্বাচনকে সামনে রেখে অস্ত্রগুলো আমদানি করা হয়। অস্ত্রগুলো রাতেই ঢাকার সেলিম নামের অপর এক ব্যবসায়ীর কাছে পৌঁছানোর দায়িত্ব ছিলো তার। এদিকে ইমরান আন্তর্জাতিক অস্ত্র চোরাকারবারি চক্রের সদস্য বলে জানাগেছে।

তিনি শিবগঞ্জ এলাকার সীমান্ত দিয়ে বাংলাদেশে অস্ত্র আমদানি করে তা সরবরাহ করেন। তার আমদানি করা অস্ত্র ঢাকাসহ বিভিন্ন জেলায় পাঠানো হয়। ইমরানকে আটকের পর র‌্যাব ক্যাম্পে রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে র‌্যাব।

এদিকে এঘটনায় আটক অপর ৫ জনকে জিজ্ঞাসাববাদের পর ব্যবস্থা নেয়া হবে বলেও জানানো হয়েছে। তবে তাদের নাম ঠিকানা জানানো হয়নি।

দেখা হয়েছে: 481
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪