|

রাজশাহীতে রাস্তায় ট্রাক রেখে অবরোধ,ভোগান্তিতে যাত্রীরা

প্রকাশিতঃ ৪:০৯ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

রাজশাহীতে রাস্তায় ট্রাক রেখে অবরোধ,ভোগান্তিতে যাত্রীরা

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মারুফ হোসেন (১৬) নিহতের ঘটনায় ট্রাক মালিক, চালক, হেলপারকে আটক করেছে পুলিশ। সোমবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এই ঘটনার ট্রাক শ্রমিকরা ধর্মঘটের ডাক দিয়েছে।

কারাগারে যাদের পাঠানো হয়েছে তারা হলেন, ট্রাকের মালিক রাজশাহীর তানোরের মালশিরা এলাকার বরজাহান আলীর ছেলে বাবু আজাদ (৩৭), চালক পবার উজিরপুকুর এলাকার আয়ুব আলীর ছেলে জীবন (৩৭) ও হেলপার নগরীর পশ্চিম তালাইমারী এলাকার আবদুর রহমানের ছেলে বুলবুল (২৭)। কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানায়, গতকাল রোববার ট্রাক মালিক, চালক, হেলপারকে আটক করা হয়।

সোমবার তাদের আদালতে পাঠানো হলে তাদের জামিননামঞ্জুর করে কারাগারে পাঠায়।তিনি আরো বলেন, এই ঘটনার জেরে রাজশাহীর আম চত্বর এলাকায় ট্রাক শ্রমিকরা ধর্মঘট শুরু করেছে। তারা গাড়ি বন্ধ করে দিয়েছে।

এছাড়া রাজশাহী মহানগরীর শিরোইল রেলগেট এলাকায় ট্রাক বন্ধ করে অবরোধ করছে শ্রমিকরা। এর আগে চলতি মাসের গত ৯ তারিখে নগরীর কাশিয়াডাঙ্গা থানার বালিয়া এলাকায় দুপুরে একটি বেপরোয়া গরু বোঝায় ট্রাক একটি দোকানের মধ্যে ঢুকে যায়। এসময় দোকানে বসে থাকা মারুফ হোসেন (১৬) আহত হন ।

পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনায় পরে নিহতের নানা আজিজুল আলম (৫৫) বাদি হয়ে নগরীর কাশিয়াডাঙ্গা থানায় ট্রাক মালিক, চালক, হেলপারের বিরুদ্ধে মামলা করেন।

এদিকে,সোমবার দুপুর আড়াইটা থেকে তারা একযোগে মহানগরীর চারটি পয়েন্টে অবরোধ করে রাখে। পরে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামানের আশ্বাসে তারা অবরোধ তুলে নিলে রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

দেখা হয়েছে: 549
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪