|

রাজশাহীতে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিতঃ ৫:১৪ অপরাহ্ন | অক্টোবর ০৭, ২০১৮

রাজশাহীতে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে অবৈধ জুয়ার বোর্ড নিয়ে সংবাদ প্রকাশের জের ধরে রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নূরে ইসলাম মিলনকে সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে হত্যার চেষ্টায় হামলা করায় উপচার পত্রিকার তরুণ সাংবাদিক অশিক ইকবাল অন্তরকে অলোকার মোড়ে প্রকাশ্যে গুলি করে।

এবং সপুরা পানিউন্নয়ন বোর্ডের সামনে অনলাইন সংবাদ মাধ্যম বিটিসি নিউজের জুনিয়র স্টাফ রিপোর্টার মোয়াজ্জেম হোসেন লিটনের শরীরে গরম পানি ঢেলে পুরো শরীর ঝলসে দেয়ার প্রতিবাদে রাজশাহীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার বেলা ১১টার সময় রাজশাহী মহানগরীর অলোকার মোড় রাজশাহী চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সামনে অত্র এলাকাবাসী, স্থানীয় ব্যবসায়ীবৃন্দ ও সুশীল ছাত্র সমাজ এ প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসুচি পালন করেন।

প্রতিবাদ সভা ও মানববন্ধন থেকে বক্তারা রাজশাহীর সন্তান সাংবাদিক মিলনকে হত্যার উদ্দেশ্যে হামলা ও তরুণ সাংবাদিক অন্তরকে গুলি করে হত্যাচেষ্টা ঘটনার তিব্র প্রতিবাদ জানানোসহ পলাতক আসামীদের অবৈধ পিস্তলসহ গ্রেফতার করে অপরাধীদের দ্রুত বিচার আইনে মামলা ও আহত সাংবাদিক অন্তরের উন্নত চিকিৎসার দাবি জানান।

সেই সাথে রাসিকের নবনির্বাচিত মাননীয় মেয়র মহোদয়ের কাছে শিক্ষা নগরী রাজশাহীকে শিক্ষা নগরীতেই রুপান্তরীত করে মাদক ও জুয়া মুক্ত নগরী উপহার চান তারা। ২০নং ওয়ার্ডবাসী হারুনুর রশীদ ফরহাদের সভাপতিত্বে ও রাজশাহীসময়২৪ ডট কম অনলাইন পত্রিকার সম্পাদক মাসুদ রানার পরিচালনায় প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন দৈনিক উপচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক ড.আবু ইউসুফ সেলিম, এলাকাবাসীদের পক্ষে বক্তব্য রাখেন নাহিদ হাসান, আব্দুর রকীব বুরো, ব্যবসায়ীদের পক্ষে বক্তব্য রাখেন রানিবাজার এলাকার বিশিষ্ট ব্যবসায়ী এ এইচ শাহীন, হারুনুর রশিদ হারুন, আশরাফুল ওমর দুলালসহ স্থানীয় ব্যবসায়ী বৃন্দরা।

এ ছাড়াও অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন এশিয়ান টিভির রাজশাহী প্রতিনিধি আবু কাওসার মাখন, চ্যানেল এস এর গোদাগাড়ী প্রতিনিধি এম এ হাবীব জুয়েল, এশিয়ান টিভির চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি ফাইসাল আজম অপু প্রমুখ।

দেখা হয়েছে: 531
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪