|

রাজশাহী জেলাজুড়ে মাদকসহ গ্রেফতার ৬২

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০১৯

নাজিম হাসান,রাজশাহী থেকে : রাজশাহী জেলাজুড়ে পুলিশী অভিযানে মাদকসহ ৬২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে মহানগর পুলিশ (আরএমপি) ৩৫ এবং জেলা পুলিশ ২৭ জনকে গ্রেপ্তার করেন। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত চলা এ অভিযানে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার হয়েছে।

এবিষয়ে আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, এদের মধ্যে মহানগরীর বোয়ালিয়া মডেল থানা ৬ জন ও মতিহার থানা ৫ জনকে গ্রেপ্তার করেছে। এছাড়া কাশিয়াডাঙ্গা চারজন,কাটাখালী থানা চারজন,চন্দ্রিমা তিনজন এয়ারপোর্ট থানা তিনজ,দামকুড়া দুইজন,কর্ণহার থানা দুইজন,বেলপুকুর থানা একজন,

শাহমখদুম থানা একজন এবং পবা থানা একজন গ্রেপ্তার হয়েছে। অপরদিকে জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, তাদের গোদাগাড়ী ও বাঘা থানা ৩ জন, তানোর দুইজন, মোহনপুর দুইজন ও বাগমারা থানায় ২ জন করে আসামি গ্রেপ্তার করা হয়। এছাড়া পুঠিয়া থানা ৫ জন, দুর্গাপুর থানা ৪ এবং চারঘাট থানা ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় অভিযানে হেরোইন,গাঁজা, ইয়াবাসহ বেশকিছু পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও গস্খহণ করে তাদেরকে গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজশাহী আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 263
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪