|

রাজশাহী জেলা প্রশাসকের বিদায় সম্বর্ধনা

প্রকাশিতঃ ২:২১ পূর্বাহ্ন | মার্চ ০৪, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার উদ্দ্যোগে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সভাকক্ষে জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ হেলাল মাহমুদ শরীফ এর বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উপ-পলিশ কমিশনার (সদর) ও সহ-সভপতি তানভীর হায়দার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ নুরউর রহমান।

অনুষ্ঠানের শুরুতেই আগত অতিথিগনকে ফুলের তোড়া দিয়ে সম্মান জানানো হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী। এছাড়াও সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার,বিদায়ী জেলা প্রশাসক ও সভাপতি মোঃ হেলাল মাহমুদ শরীফ তাদের বক্তব্য তুলে ধরেন।

এছাড়াও অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও সহ-সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন, যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ,মোঃ রেজাউল ইসলাম বাবুল,নির্বাহী সদস্য মাহমুদ জামাল,মোঃ সরিফুর ররহমান নুরুল হকসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদায়ী অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মোঃ নুর উর রহমান আগত কর্মকর্তা ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও শাখা সম্পাদকগনকে ব্লেজার প্রদান করেন।

দেখা হয়েছে: 437
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪