|

রাজশাহী-১ আসনে ওমর ফারুক চৌধুরীসহ টিকে থাকল চার জন

প্রকাশিতঃ ২:২৪ অপরাহ্ন | ডিসেম্বর ০২, ২০১৮

রাজশাহী-১ আসনে ওমর ফারুক চৌধুরীসহ টিকে থাকল চার জন

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে ১২ জনের মধ্যে ৮ জনের মনোনয়নপত্র বাতিল করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা। রবিবার সকালে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়।

তারা হলেন, বিএনপি মনোনিত সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক, বাসদের আফাজ উদ্দিন এবং স্বতন্ত্র প্রার্থী সালাহ উদ্দিন বিশ্বাস, মুজিবুর রহমান ও সাইদুর রহমান, সুজাউদ্দীন,শহিদুল করিম শিবলী, শাহাদাত হোসেন।

এর ফলে এই আসনে এখন বৈধ প্রার্থীর সংখ্যা দাঁড়ালো ৪ জনের। তবে প্রার্থীতা বাতিল হলেও এ নিয়ে বিভাগীয় কমিশনারের কাছে আপিল করতে পারবেন প্রার্থীরা।রাজশাহী-১ আসন থেকে এবার নির্বাচনে অংশ নিতে মোট ১২ জন মনোনায়ন জমা দিলেও তাদের মধ্যে এখন প্রার্থীতা টিকে রইলো আওয়ামী লীগ মনোনিত সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী,বিএনপি মনোনিত আভা হক,বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রফিকুল ইসলাম পিয়ারুল, ইসলামী আন্দোলন বাংলাদেশের আবদুল মান্নান।

রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরের দপ্তরের এমপি প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই চলছে। বিকেল পর্যন্ত এই যাচাই বাচাই চলবে।

দেখা হয়েছে: 584
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪