|

রাজাপুরে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ

প্রকাশিতঃ ৩:১৭ পূর্বাহ্ন | মার্চ ০৫, ২০১৮

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:

রাজাপুরে যোগেন্দ্র-অমিও প্রভা, সমাজ ও শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন (যোসেফ) এর পৃষ্টপোষকতায় ২৪ নং পাড়গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান এবং সকল শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে ২০১৭ সালের পি এস সি পরীক্ষায় বিদ্যালয়ের জিপিএ -৫.০০ প্রাপ্ত ৫ জন শিক্ষার্থীর হাতে নগদ আর্থিক অনুদান তুলে দেয়া হয়।

রবিবার বিকাল -৩ ঘটিকায় ২৪ নং পাড়গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে যোসেফ এর নির্বাহী পরিচালক ও বিদ্যালয় পরিচলনা কমিটির সভাপতি এ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অবসর প্রাপ্ত অতিরিক্ত সচিব ড.জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আফরোজা বেগম পারুল, সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবর, প্রাক্তন প্রধান শিক্ষক নুরুল হক হাওলাদার।

অন্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পি আই ও কর্মকর্তা নাসরিন সুলতানা, প্রাক্তন প্রধান শিক্ষক বাবু নরেন্দ্রনাথ বিশ্বাস, বিদ্যালয়ের সাবেক সভাপতি ও জমিদাতা শুভাংশু কুমার বিশ্বাস, সাবেক প্রধান শিক্ষক জুলফিকার আলী, উপজেলা সহকারি শিক্ষা অফিসার হিমাদ্রি শেখর দেবনাথ প্রমুখ।

ড.জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস তার বক্তব্যে বলেন, নতুন ইউনিফর্ম দিয়ে ছোট শোনামনিদের মুখে হাসি ফোটাতে পেরে আমি অনেক আনন্দিত। রাজাপুরের শিক্ষাখাতসহ উন্নয়নমুলক কাজের জন্য আমার সুদৃস্টি থাকবে। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অশীম কুমার সিকদার।

দেখা হয়েছে: 411
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪