|

রাজারহাটে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

প্রকাশিতঃ ১০:৫৯ অপরাহ্ন | মার্চ ২৭, ২০১৯

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

এ.এস.লিমন, রাজারহাট কুড়িগ্রামঃ কুড়িগ্রামের রাজারহাটে ধর্ষণের মামলায় হামিদুল ইসলাম দুলুকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

আজ দুপুরে এ ঘটনায় প্রতারণা ও ধর্ষণের অভিযোগ এনে মেয়েটি নিজেই বাদী হয়ে রাজারহাট থানায় মামলা দায়ের করে। পরে বিকেলে দুলুকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, উপজেলার রতিরাম কমলওঝাঁ গ্রামের জামাল উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম দুলু একই গ্রামে বসবাসরত চাচাতো ভাইয়ের মেয়ে ভাগ্নিকে (১৮) প্রায় তিনবছর ধরে অশ্লীল ভিডিও ফেসবুকে প্রদর্শনের ভয়ভীতি দেখিয়ে নিয়মিত ধর্ষণ করে আসছিলো।

গত ১৫ মার্চ মেয়েটির বিয়ে ঠিক হলে প্রতারক ও ধর্ষক খালু বিয়েটি ভেঙে দেওয়ার চেষ্টা চালায়। এরপরও বিয়ে হয়ে যাওয়ায় হামিদুল নববিবাহিত ভাগ্নি জামাইকে তাদের অবৈধ সম্পর্কের কথা জানিয়ে মেয়েটিকে ডিভোর্স দেওয়ার জন্য চাপ দিতে থাকে।



পরে সোমবার দুপুরে মেয়েটি বাদী হয়ে রাজারহাট থানায় তার খালু ও বাবার নিজের চাচাতো ভাই চাচা হামিদুল ইসলাম দুলুর বিরুদ্ধে রাজারহাট থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ও দন্ড বিধি ৩১৩ ধারায় একটি মামলা দায়ের করে ।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর সোমবার বিকেলেই অভিযুক্ত খালু হামিদুল ইসলাম দুলুকে গ্রেফতার করা হয়েছে।

দেখা হয়েছে: 609
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪