|

রাজারহাটে পিতার হাতে পুত্র খুন

প্রকাশিতঃ ১২:২৭ অপরাহ্ন | মে ০২, ২০২০

khun- খুন-howrah-dead

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে পিতার লাঠির আঘাতে শিক্ষক পুত্রের প্রাণ গেল । এ লোমহর্ষক ঘটনাটি ঘটেছে, রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের চান্দামারী গ্রামে।

এলাকাবাসীরা জানান, ওই গ্রামের আঃ হাই ঝুনুর পুত্র আহসান হাবিব সানু(৩২) এর সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক কোন্দল চলছিল। ওই কোন্দলের জের ধরে গত ৩০এপ্রিল বৃহস্পতিবার দুপুরে পিতা-পুত্রের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে পিতা ও তার সৎ মা মিলে আহসান হাবিব সানুকে লাঠি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে বেধরক মারপিট করে গুরতর আহত করে।

পরে এলাকাবাসীরা ছুটে এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।

আহত আহসান হাবিব সানু (৩২) আজ শুক্রবার ( ১লা মে) দুপুর ২ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে ঘাতক পিতা ও তার সৎ মা পালিয়ে যায়। সানু পার্শ্ববর্তী চান্দামারী উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষক হিসেবে কর্মরত ছিল।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, আহসান হাবিব সানু হত্যার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল চাঁন্দামারী গ্রামে পুলিশ পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 368
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪