|

রাজারহাটে ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা

প্রকাশিতঃ ৭:১৬ অপরাহ্ন | এপ্রিল ১২, ২০২০

রাজারহাটে ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে টিসিবি’র পণ্য সামগ্রী বিক্রয়কালে সরকারি কাজে বাধা প্রদান করার অপরাধে একজনের ৩ মাসের বিনাশ্রম করাদন্ড এবং অপরজনের ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ (১১ এপ্রিল) শনিবার বিকালে রাজারহাট উপজেলার চাকিপশার ইউপির নাককাটিরহাট বাজারে টিসিবি’র পণ্য সামগ্রী বিক্রয় কালে সরকারি কাজে বাধা প্রদান করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চাকিরপশার ইউপির তালুক নাককাটিরহাট এলাকার নুর ইসলামের পুত্র হাবিবুল্লাহ(২৭) কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং কানুয়া এলাকার নুরমোহাম্মদ এর পুত্র রাকিব হাসানের ২০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে পরিস্থিতি মোকাবেলায় রাজারহাট উপজেলার বিভিন্ন পয়েন্টে নিম্ন আয়ের মানুষদের মধ্যে ন্যায্যমূল্যে শনিবার ১১এপ্রিল বিকালে নাককাটিরহাট বাজারে ট্রেডিং কর্পোরেশন বাংলাদেশ টিসিবির নিত্য পণ্য সামগ্রী বিক্রি করার সময় হাবিবুল্লাহ(২৭) এবং রাকিব হাসান (২৫) তা বাধা প্রদান করে।

সরকারি কাজে বাধা প্রদান করার অপরাধে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে একজনের ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং অপরজনের ২০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে।

দেখা হয়েছে: 406
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪