|

রামগঞ্জে অস্ত্রধারীদের গ্রেফতার দাবিতে আ’লীগের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৫:০৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৫, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে বিএনপির অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন করছেন মহাজোটের প্রার্থী আনোয়ার হোসেন খান। শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

আওয়ামী লীগ নেতারা অভিযোগ করেন, রামগঞ্জে নির্বাচনী স্বাভাবিক পরিবেশ নষ্ট করতে ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম চট্টগ্রাম থেকে ভাড়াটিয়া অস্ত্রধারী সন্ত্রাসী এনেছেন। তার অস্ত্রধারী সন্ত্রাসীরা এলাকায় মহড়া দিয়ে ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন করছেন। সেলিমের লোকজন উপজেলার করপাড়া ইউনিয়নে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে। এভাবে জ্বালাও পোড়াও করে সুষ্ঠ নির্বাচন করা যাবে না। আমরা শান্তিপূর্ণ ভোট চাই। এজন্য নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগকারী ও বিএনপির অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, রামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী ও রামগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটওয়ারী প্রমুখ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) ভোরে স্থানীয় করপাড়া ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় রাতেই ঐক্যফ্রন্টের ১০ জনকে আসামী করে রামগঞ্জ থানায় একটি মামলা করা হয়।

অন্যদিকে, একইদিন দুপুরে ঐক্যফ্রন্ট প্রার্থী ও এলডিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বাড়ির নির্বাচনী ক্যাম্প হামলা চালানো হয়। আওয়ামী লীগের লোকজন ওই হামলায় জড়িত ছিল বলে অভিযোগ প্রার্থীর।

দেখা হয়েছে: 542
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪