|

রামেকে রোগীর স্বজনদের সঙ্গে নার্সদের মারপিটে আটক ২

প্রকাশিতঃ ৩:১৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৩, ২০১৮

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল

নাজিম হাসান, রাজশাহী থেকে:
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নার্সদের সঙ্গে চিকিৎসা সেবাকে কেন্দ্র করে রোগীর স্বজনদের মারপিটের ঘটনা ঘটেছে। বুধবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরে নার্সরা কর্মবিরতী শুরু করেছে। এসময় পুলিশ রোগীর মা ও এক বন্ধুকে আটক করে। তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রামেক হাসপাতালের ৮নং ওয়ার্ডে এক রোগীর চিকিৎসা অবহেলার অভিযোগ এনে রোগীর স্বজনরা নার্সদের কাছে ভালো চিকিৎসার দাবি জানায়। এ সময় কর্তব্যরত নার্সরা জানায় এখানকার চিকিৎসা পছন্দ না হলে বাইরে যেতে হবে। তখন দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে হাতাহাতি হয়। এ সময় রোগীর লোকজন শেরশাহ নামের এক নার্স কে মারধর করে।

খবর পেয়ে হাসপাতাল পুলিশ বক্সের সদস্যরা গিয়ে রোগীর মা ও এক বন্ধুকে আটক করে বক্সে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে নার্সরা কাজ বাদ দিয়ে হাসপাতালের পরিচালকের কার্যালয়ের সামনে গিয়ে জড়ো হয়।

তারা পরিচালকের কাছে নিজেদের নিরাপত্তার দাবি জানিয়েছে সেখানে অবস্থান নিয়েছেন। এ তথ্য নিশ্চিত করে হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই রফিক বলেন, সাময়িক রোগীর মা ও এক বন্ধুকে আটক করে পুলিশ বক্সে রাখা হয়েছে।

দেখা হয়েছে: 453
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪