|

রাষ্ট্রপতির সঙ্গে নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি দলের সাক্ষাৎ

প্রকাশিতঃ ৩:৩৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ১১, ২০১৮

রাষ্ট্রপতির সঙ্গে নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি দলের সাক্ষাৎ

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদের সঙ্গে গতকাল সোমবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বঙ্গভবনে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান ৮ সদস্যের প্রতিনিধি নিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মোঃ জালাল উদ্দিন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. সুব্রত কুমার দে, কলা অনুষদের ডিন প্রফেসর ড. মুশাররাত শবনম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোঃ হুমায়ুন কবীর, শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, কর্মকর্তা পরিষদের সভাপতি আব্দুল্লাহ আল মামুন।

উপাচার্য রাষ্ট্রপতিকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন জ্ঞাপন করেন। উপাচার্য জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চলমান শিক্ষার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ এবং একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে সদয় অবহিত করেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের চলমান উন্নয়ন ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদকে অবহিত করা হয়।

দেখা হয়েছে: 473
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪