|

গোদাগাড়ী পৌরসভায় রাষ্ট্রীয় কোষাগার হতে শতভাগ বেতন ভাতা চালুর দাবিতে কর্মবিরতি

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | জুলাই ০১, ২০১৯

গোদাগাড়ী পৌরসভায় রাষ্ট্রীয় কোষাগার হতে শতভাগ বেতন ভাতা চালুর দাবিতে কর্মবিরতি

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাষ্ট্রীয় কোষাগার হতে শতভাগ বেতন ভাতা প্রদান সহ পেনশন প্রথা চালুর দাবিতে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসাসিয়েশনের রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা ইউনিট দুই দিন ব্যাপি শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী পালন করেছে ।

“এক দেশে দুই নীতি মানিনা মানব না” শ্লোগানকে সামনে রেখে ১ জুলাই সোমবার গোদাগাড়ী পৌরসভার মূল ফটকের সামনে সকাল ৯ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত এ শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী পালিত হয় ।

এসময় অত্র পৌরসভার সকল দাপ্তরিক সেবা বন্ধ থাকে । অবস্থান কর্মসূচীতে উপস্থিত হয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন গোদাগাড়ী পৌরসভা ইউনিট সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক সানাউল্লাহ, হেলাল, সারওয়ার জাহান, পৌর সার্ভেয়ার কবির প্রমুখ । বক্তারা বলেন, আমরা পৌরবাসীর সেবার জন্য সব সময় এগিয়ে যায় ।

একজন মানুষের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত সকল সেবা দিয়ে থাকি অথচ আমরা আমাদের কাজের সঠিক পারিশ্রমিক পাচ্ছি না । আমাদের দাবি পূরণ না হলে আগামীতেআরো কঠোর কর্মসূচী গ্রহন করা হবে হুশিয়ারি দেন।দেশের বাকি স্বায়িত্বশাসিত প্রতিষ্ঠানগুলো রাষ্ট্রীয় কোষাগার হতে সকল সুযোগ সুবিধা ভোগ করলেও সকল সুযোগ সুবিধা থেকে আমাদের বঞ্চিত রাখা হয়েছে।

দেখা হয়েছে: 555
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪