|

রাস্তায় অজ্ঞাত বৃদ্ধার লাশ, করোনা আতঙ্কে কাছে যায়নি কেউ

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০২০

রাস্তায় অজ্ঞাত বৃদ্ধার লাশ, করোনা আতঙ্কে কাছে যায়নি কেউ

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অজ্ঞাত এক বৃদ্ধার লাশ রাস্তায় দীর্ঘক্ষণ পড়েছিল। কিন্তু করোনাভাইরাস আতঙ্কের কারণে কাছে যায়নি কেউ। খবর পেয়ে আগৈলঝাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

শুক্রবার উপজেলার পয়সারহাট ব্রিজসংলগ্ন রাস্তায় ওই অজ্ঞাত ওই ব্যক্তির লাশ পড়েছিল। তবে এখন প্রর্যন্ত ওই বৃদ্ধার লাশ কেউ শনাক্ত করেনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার পয়সারহাট ব্রিজসংলগ্ন রাস্তায় ওই ব্যক্তির লাশ পড়েছিল। সকাল থেকে ওই এলাকার লোকজন রাস্তায় লাশ দেখলেও করোনা আতঙ্কে কেউ কাছে যায়নি। বিকেলে ওই এলাকার চৌকিদার লাশ পড়ে থাকার বিষয়টি পুলিশকে জানায়। পরে লাশ উদ্ধার করে বরিশাল মর্গে প্রেরণ করে পুলিশ।

তবে ওই এলাকায় মানসিক ভারসাম্যহীনভাবে ওই বৃদ্ধাকে কয়েকদিন যাবৎ অসুস্থ অবস্থায় স্থানীয় লোকজন ঘোরাফেরা করতে দেখেছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আগৈলঝাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 405
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪