|

লক্ষ্মীপুরে রাস্তায় সুরক্ষা রেখা এঁকে দিলো র‌্যাব-১১

প্রকাশিতঃ ৮:২৯ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০২০

লক্ষ্মীপুরে রাস্তায় সুরক্ষা রেখা এঁকে দিলো র‌্যাব-১১

স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাস প্রতিরোধে শারীরীক দূরত্ব বজায় রাখতে লক্ষ্মীপুরের নিত্য পন্য বাজারে সুরক্ষা বৃত্ত এঁকে দিলে র‌্যাপিড একশেন ব্যাটালিয়ান র‌্যাব-১১।

শনিবার (১১ এপ্রিল) বিকেলে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের উদ্যোগে জেলা শহরের কাঁচা বাজার, মুরগির বাজার ও মাংস বাজারসহ চন্দ্রগঞ্জ বাজার এলাকায় নিত্য পন্য দোকানের সামনে এ সুরক্ষা বৃত্ত দেয়া হয়। এসময় করোনা সংক্রামক রোধে ক্রেতা-বিক্রিতাদের সচেতনতা মূলক পরামর্শ দেন র‌্যাবের সদস্যরা।

র‌্যাব-১১ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ জানান, সারা বিশ্বে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এর সংক্রামণে আক্রান্ত হয়ে বাংলাদেশেও মানুষ মারা যাচ্ছে। এতে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। তবেই এর থেকে মুক্তি সম্ভব।

এজন্য বাজারঘাটে জনসমাগম সৃষ্টি না করে শারীরীক দূরত্বও বজায় রাখার জন্য বিভিন্ন দোকান পাটের সামনে র‌্যাবের পক্ষ থেকে সচেতনা মূলক সুরক্ষা রেখা এঁকে দেয়া হয়েছে। এছাড়াও অপ্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়ার আহ্বান জানান তিনি।

দেখা হয়েছে: 273
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪