|

সাবেক প্রতিমন্ত্রীর রাস্তা উদ্বোধনের ফলক ভাংচুরের অভিযোগ

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | মে ১০, ২০১৯

সাবেক প্রতিমন্ত্রীর রাস্তা উদ্বোধনের ফলক ভাংচুরের অভিযোগ

গঙ্গাচড়া প্রতিনিধিঃ- সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমান মন্ত্রী থাকার সময় গজঘন্টা ইউনিয়নের “হাবু সাতান্ন জামাত ঈদগা” হতে রাজবল্লভ মতলেব বাজার হয়ে জেদের বাজার পর্যন্ত পাকা রাস্তার কাজ ১কোটি ২২ লক্ষ টাকা ব্যয়ে কাজের উদ্বোধন করেন এলজিইডি মন্ত্রী রাঙ্গা এমপি।

কিছুদিন পূর্বে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিনকে সংবর্ধনা দেয় রাজবল্লভ সচেতন কমিটি ও রাজবল্লভ যুব অন্তরঙ্গ সংঘ।

মন্ত্রী মমহোদয় যে স্হানে মাইল ফলকটি স্হাপন করেছিলেন সেই স্হানে উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা দেয়ার মন্ঞ্চ বানাতে গিয়ে মাইলফলক টি ভেঙ্গে ফেলে সচেতন কমিটির আহবায়ক ও বিএনপি গজঘন্টা ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক আশেকুজ্জামান লেবু, উদ্দোক্তাকমিটির সদস্য রায়হান শরিফ দুলু, ওমর শরিফ লুলু, বিএনপি নেতা মোহাম্মদ আলী, অন্তরঙ্গ সংঘের সাঃ সম্পাদক মাসুদ করিম রেজা সহ আরো কয়েক জন।

এই মাইল ফলকটি ভাঙ্গার সময় জাতীয় পার্টির ওয়ার্ড সভাপতি আঃ জলিল, সাঃ সম্পাদক জিল্লুর রহমান ভুট্টু বাধা দিলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক বিষয়টি দেখবেন বলে জানান।

এ ব্যাপারে অভিযোগের প্রতিনিধি সরে জমিন তদন্ত করে দেখতে পায় মাইলফলকটি দু টুকরো করে ভাঙ্গা এবং খালের মধ্যে পড়ে আছে।

পরে স্হানীয় জাপা নেতা আঃ জলিল বলেন এ ধরনের কাজ বিএনপি জামাতের লোকদের সাথে নিয়ে সচেতন নাগরিক ও যু্ব অন্তরঙ্গ সংঘের সভাপতি, সম্পাদক করেছে। জা’পা নেতা বলেন তারা কাজটি ভাল করে নি, এই ধরনের কাজের তীব্র নিন্দা জানান। রাজবল্লভ ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি তাজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক এফতারুল বলেন এই কাজ বিএনপি নেতা লেবু মিয়া করেছে যুব অন্তরঙ্গ সংঘের সভাপতির নির্দেশে আমরা এর তীব্র নিন্দা জানাই।

ঘটনাস্হলে উপস্হিত হওয়ার পর দেখা যায় জাতীয় পার্টির গজঘন্টা ইউনিয়ন সম্পাদক ফেরদৌস কবির দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে জরুরি আলোচনা করছে। বিষয়টি নিয়ে এলাকার দলীয় কর্মীদের মধ্যে থমথমে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভাবনা লক্ষ করা গেছে।

মন্ত্রী মহোদয়ের নাম ফলক ভেঙ্গে ফেলায় স্হানীয় লোকজন যুব অন্তরঙ্গ সংঘের নেতাদের নিন্দা জানাচ্ছেন।

এ ব্যাপারে মাননীয় এমপি ও গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির সাঃ সম্পাদক আবুল কালাম আজাদের সাথে গজঘন্টা ইউনিয়নের নেতা কর্মীরা কথা বলেছে এবং মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানা গেছে।

গজঘন্টা ইউপি চেয়ারম্যান ও জাতীয় পার্টির সভাপতি আজিজুল ইসলাম ঘুটু স্হানীয় এমপি,র নামের ফলক ভেঙ্গে ফেলার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির আওতায় আনার জন্য মডেল থানা ওসি মসিউর রহমানের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

দেখা হয়েছে: 446
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪