|

রায়পুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধ সোহল রানা নিহত

প্রকাশিতঃ ১২:১৩ পূর্বাহ্ন | জুলাই ১২, ২০১৮

রায়পুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধ সোহল রানা নিহত

রায়পুর (লক্ষীপুর) প্রতিনিধি ::
লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ও হত্যা সহ ২২ মামলার আসামী সোহেল রানা প্রকাশ সুরাইয়া সোহেল নিহত হয়েছে । রায়পুর – চাঁদপুর সড়কের সিংয়েরপুল নামক স্থানে বুধবার ভোর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে । এ সময় দুই পুলিশ কর্মকর্তাও আহত হন ।

পুলিশ ঘটনাস্থল থেকে ১টি এলজি, ৩ রাউন্ড গুলি , ৬ রাউন্ড গুলির খোসা, ৩’শ পিস ইয়াবা উদ্ধার করেছে । সে রায়পুর পৌরসভার (চরপাতা) দেনায়েতপুর গ্রামের মৃত আবদুল মুনাফের ছেলে ।

পুলিশ জানায় , মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে পুলিশের তালিকাভুক্ত ২২ মামলার পলাতক আসামী সুরাইয়া সোহেল ওরফে সোহেল রানাকে গ্রেপ্তার করে।পরে তার দেখানো মতে রাত আনুমানিক ৩টায় রায়পুর চাঁদপুর সড়কের সিংয়ের পুল এলাকার একটি পরিত্যক্ত ঘরে ইয়াবা উদ্ধারে পুলিশ অভিযানে গেলে সোহেলের সহপাঠিরা তাকে চিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে।

আত্নরক্ষার্থে পুলিশ ও ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে ।এ সময় সোহেল পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সহপাঠিদের গুলিতে সে আহত হয় বলে জানান ওসি আজিজুর রহমান । এসময় এস আই মোতাহার ও এস আই গোলাম মোস্তফা আহত হয়।

পরে পুলিশ গুলিবিদ্ধ আহত সোহেলকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরন করে । আহত পুলিশ সদস্যরা ও প্রাথমিক চিকিৎসা নেয়। পরে পুলিশ সদর আহত সোহেলকে সদর হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে ।

রায়পুর থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান , সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে , আত্নরক্ষার্থে পুলিশ ও ফাঁকা গুলি বর্ষন করে । এ সময় দুই পুলিশ কর্মকর্তাও আহত হন ।

তিনি জানান, নিহত সোহেলের বিরুদ্ধে রায়পুর ও চাঁদপুরের হাইমচরসহ অন্যান্য থানায় অস্ত্র, মাদক, ডাকাতি, চাঁদাবাজি, নারী নির্যাতনসহ বিভিন্ন অপরাধে ২২ টি মামলা রয়েছে।

দেখা হয়েছে: 642
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪