|

রিক্সা-চালককে মারধর, ট্রাফিক পুলিশের ‘এটিএসআই’ ক্লোজ

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ন | মার্চ ২৮, ২০২০

রিক্সা-চালককে মারধর, ট্রাফিক পুলিশের ‘এটিএসআই’ ক্লোজ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে খাদ্যপণ্যবাহী রিক্সা চালককে মারধর ও স্থানীয় সাংবাদিকের সাথে অসদাচরণের দায়ে ট্রাফিক পুলিশের এটিএসআই নিহার রঞ্জনকে ক্লোজ করেছেন জেলা পুলিশ।

শনিবার (২৮ মার্চ) দুপুরে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানা যায়, বেলা ১১টার দিকে নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্য বোঝায় করে একটি রিক্সা শহরের শাখাড়ীপাড়ার দিকে যাচ্ছিলো।

এসময় বিপরীত দিক থেকে হঠাৎ ট্রাফিক পুলিশের এটিএসআই নিহার রঞ্জন মোটরসাইকেল নিয়ে এসে রিক্সাটির গতিরোধ করে চালককের জামার কলার চেপে ধরে মারধর শুরু করে।

এসময় সময় টিভি’র লক্ষ্মীপুর প্রতিনিধি সাংবাদিক মাহবুবুল ইসলাম ভূঁইয়া অসহায় রিক্সা চালককে অহেতুক মারধর করতে দেখে ছেড়ে দেয়ার অনুরোধ করেন। এতে ওই এটিএসআই ক্ষিপ্ত হয়ে তাঁর উপরেও চড়াও হয় এবং গালমন্দ শুরু করে। কথা কাটাকাটি এক পর্যায়ে সরকারি কাজে বাধা দেয়ার মিথ্যা অভিযোগ তুলে ওই সাংবাদিককে মারধরের উদ্দেশ্যে তেড়ে আসেন তিনি।

পরে ট্রাফিক পুলিশের অন্যান্য সদস্যরা এসে তাকে নিভূত করে নিয়ে যায়। বিষয়টি জানতে পেরে ওই এটিএসআই নিহার রঞ্জনকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পুলিশ লাইনে ক্লোজ করার নির্দেশ দেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। এছাড়াও কোন পণ্যবাহী যানবাহনকে অহেতুক হয়রানী না করার জন্য জেলার পুলিশ সদস্যদের নির্দেশ দেন তিনি।

এঘটনায় পুলিশ সুপার তড়িৎ ব্যবস্থা নেয়ায় সন্তোষ প্রকাশ করেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক।

দেখা হয়েছে: 505
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪