|

র‍্যাব ৮ এর অভিযানে জালটাকাসহ আটক ১

প্রকাশিতঃ ১২:৫০ পূর্বাহ্ন | নভেম্বর ১৫, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ মাদারীপুর:
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের ভাংগা উপজেলার বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার জালটাকাসহ মোঃ মনিরুজ্জামান (৩৬) এক জালটাকা ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-৮ সুত্রে জানা যায়, র‍্যাব ৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল ১৪ নভেম্বর বুধবার সকালে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে ফরিদপুরের ভাঙ্গা থানার বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০টি ১০০০টাকার নোট (সর্বমোট ৪০,০০০/-(চল্লিশ হাজার) জালটাকাসহ হাতেনাতে মনিরুজ্জামান নামের এক জালটাকার ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত ব্যাক্তি ফরিদপুরের ভাংগা উপজেলার দাড়িয়ার মাঠ এলাকার মৃত রব মাতুব্বরের ছেলে। র‍্যাব আরও জানায়,
আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী পেশাদার জালটাকা ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ ফরিদপুরসহ বিভিন্ন জেলায় জালটাকা ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল।

সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জালটাকাসহ মনিরুজ্জামান নামের এক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ব্যাপারে ফরিদপুরের ভাঙ্গা থানায় একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪