|

লকডাউনে বন্ধ ইসলামী বিশ্ববিদ্যালয়

প্রকাশিতঃ ১২:৪৩ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০২১

লকডাউনে বন্ধ ইসলামী বিশ্ববিদ্যালয়

ইবি প্রতিনিধি: করােনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে সরকার কর্তৃক লকডাউন ঘােষণার জন্য আগামী রবিবার (১১ এপ্রিল) পর্যন্ত ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বন্ধ ঘোষণা করা হয়েছে।

রবিবার (৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মুঃ আতাউর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আগামী ০৫-০৪-২০২১ তারিখ হতে ১১-০৪-২০২১ তারিখ পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। জরুরী সার্ভিস (চিকিৎসা, পানি, বিদ্যুৎ, নিরাপত্তা, এস্টেট ও আইসিটি সেল) চালু থাকবে। নিজ নিজ উইং-এর সাপাের্ট স্টাফের শতকরা ৫০ (পঞ্চাশ) ভাগের বেশী হবে না।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গর্ভবতী/অসুস্থ/বয়স ৫৫ উর্ধ্ব কর্মকর্তা কর্মচারীগনকে বাড়ীতে অবস্থান করে কার্য সম্পাদনের ব্যবস্থা গ্রহণ করতে হবে। অনলাইনে শিক্ষার্থীদের ক্লাসসমূহ যথারীতি চালু থাকবে। এসময় দাপ্তরিক দায়িত্ব পালনকালে স্বাস্থ্যবিধি প্রতিপালন করার জন্য বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, “সরকারি ঘোষণার সাথে সামঞ্জস্য রেখে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। শুধুমাত্র জরুরী প্রয়োজনে সেবা পাওয়া যাবে। লকডাউন শেষ হলে বিশ্ববিদ্যালয় উপাচার্য পরবর্তী করণীয় বিষয়ে সিদ্ধান্ত নিবেন।

দেখা হয়েছে: 311
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪