|

লক্ষ্মীপুরের মুশু চেয়ারম্যান শেখ হাসিনা’র উপহার পৌঁছে দিচ্ছেন

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০২০

লক্ষ্মীপুরের মুশু চেয়ারম্যান শেখ হাসিনা'র উপহার পৌঁছে দিচ্ছেন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ করোনা সংক্রমন রোধে মাননীয় শেখ হাসিনার উপহার হিসেবে ৩৯৬ জন দিনমজুর খেটে খাওয়া দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিলেন লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশু পাটোয়ারি।

মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে ৩টি ওয়ার্ডে পিকআপ ভ্যান করে বাড়ী-বাড়ী নিয়ে গিয়ে তালিকা অনুসারে ত্রাণ সামগ্রী চেয়ারম্যানের উপস্থিতিতে ১০ কেজি করে চাউল, ১ কেজি আলু ও ১টি সাবান বিতরণ করা হয়।

ইউনিয়ন ত্রাণ উপ কমিটির আহবায়ক সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমানের প্রতিনিধি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন- আব্দুল কাদের, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মিজানুর রহমান, যুবলীগ নেতা তফসির আহম্মদ, নুর উদ্দিন, ইউপি সদস্যসহ গ্রাম-পুলিশ।

সুত্র জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ত্রাণ সামগ্রী ইউনিয়নের ৯ ওয়ার্ডে ১ হাজার ২০০জন দিনমজুর খেটে খাওয়া দরিদ্রদের মাঝে ১০ কেজি চাউল, ১ কেজি আলু ও ১টি সাবান বিতরণ করা হবে। তারই প্রেক্ষিতে শুরুতে ৩টি ওয়ার্ডে ৩৯৬ জন দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ক্রমান্বয়ে বাকি ওয়ার্ড গুলোতে শীঘ্রই ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশু পাটোয়ারি বলেন, করোনা ভাইরাসে গৃহবন্দি অসহায় মানুষগুলোর ঘরে ঘরে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সুষ্ঠুভাবে পৌঁছে দিচ্ছি, যাতে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটে।

এছাড়া করোনাভাইরাস থেকে যতদিন বাংলাদেশ মুক্তি না পাবে, ততদিন গৃহবন্দি মানুষের পাশে সরকারের প্রতিটা উপহার এবং ব্যক্তিগত সাহায্য পৌঁছে দেওয়ার জন্য সচেষ্ঠ থাকবো।

দেখা হয়েছে: 400
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪