|

লক্ষ্মীপুরে অসহায় নারী-পুরুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ

প্রকাশিতঃ ১২:০৪ পূর্বাহ্ন | মে ১০, ২০২১

লক্ষ্মীপুরে অসহায় নারী-পুরুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরের রায়পুরে মানবিক যুবলীগের ব্যানারে ১ হাজার ৪০০ নারী-পুরুষের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে। এরমধ্যে উপজেলার কেরোয়া ইউনিয়নের ১ হাজার ২০০ অসহায় নারী-পুরুষকে শাড়ি-লুঙ্গি ও ২ শতাধিক নেতাকর্মীকে পাঞ্জাবি দেওয়া হয়েছে।

রবিবার (৯ মে) বিকেলে জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে এসব বিতরণ করা হয়। এ উপলক্ষে কেরোয়া লুধুয়া ভূঁইয়া বাড়িতে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সমাজসেবক সাইদুল বাকিন ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাকি বিল্লাহর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম বাবর, সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ।

লক্ষ্মীপুরে অসহায় নারী-পুরুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ

জানা গেছে, করোনার শুরু থেকেই বায়েজীদ ভূঁইয়া যুবলীগের পক্ষ থেকে অসহায়-কর্মহীন মানুষের পাশে রয়েছেন। অসহায় কৃষকের ধান কেটে দেওয়াসহ খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তাও করেছেন। প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে তিনি অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করছেন।

করোনাকালীন কর্মহীন হয়ে পড়া মানুষগুলো নতুন পোশাক কিনতে পারেনি। ঈদে তাদের মুখে হাসি ফোটাতে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়েছে। গত একমাসে বিভিন্ন সময় প্রায় ৫০০ কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়। এছাড়া আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদেরকে পাঞ্জাবি উপহার দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুরে অসহায় নারী-পুরুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ

দেখা হয়েছে: 310
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪