|

লক্ষ্মীপুরে আ.লীগ-বিএনপি সংঘর্ষ ,পুলিশের গাড়িতে আগুন

প্রকাশিতঃ ৫:০৫ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের পশ্চিম নন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্র দখলকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে পাঁচ জন আহত হয়েছেন। এ সময় পুলিশের লেগুনায় অগ্নিসংযোগ ও একটি ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনা ঘটে।

রোববার (৩০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে সদর উপজেলার দক্ষিণ হামছাদী এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে ছাত্রলীগের ওয়ার্ড সভাপতি শেখ মিরসহ পাঁচ জন আহত হন।

প্রদ্যক্ষদর্শীরা জানান, বিএনপির নেতাকর্মীরা সংঘবদ্ধ হয়ে ভোটকন্দ্র দখলে নেওয়ার চেষ্টা করেন। এ সময় আওয়ামী লীগের কর্মীরা প্রতিহত করতে এগিয়ে এলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে শেখ মিরসহ পাঁচ জন আহত হন।

এক পর্যায়ে কেন্দ্রে ইটপাটকেল নিক্ষেপ করে ব্যালট বাক্স ছিনতাই ও পুলিশের একটি লেগুনায় অগ্নিসংযোগ করে বিএনপি কর্মীরা। ঘটনার সময় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শহিদ ইসলাম পাপুলের নির্বাচনী কার্যালয়ের চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাঙচুর করেন তারা। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম বলেন,‘বিএনপির সন্ত্রাসীরা ভোট কেন্দ্রে হামলা চালিয়ে ব্যালট বাক্স ছিনতাই করে ভাঙচুর করেছে। এ সময় তারা আওয়ামী লীগের পাঁচ জনকে পিটিয়ে আহত করে।’

পশ্চিম নন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার মো. সোহেল বলেন, ‘হঠাৎ এক দল লোক কেন্দ্রে হামলা চালিয়ে ব্যালট বাক্স ছিনতাই করে। এ সময় ২০ মিনিটের জন্য ভোটগ্রহণ বন্ধ রাখা হয়। পরে পুলিশে খবর দিলে তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’

দেখা হয়েছে: 461
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪