|

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থী মামুন ভূঁইয়া’র গণসংযোগ

প্রকাশিতঃ ১১:৪৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০২১

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মামুন ভূঁইয়া'র গণসংযোগ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে আনুষ্ঠানিক ভাবে আগাম ইউপি নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন আওয়ামী লীগ নেতা মো. মামুনুর রশিদ ভূঁইয়া।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চকবাজার এলাকায় এ নির্বাচনী গণসংযোগ করতে মামুন ভূঁইয়াকে দেখা গেছে।

মামুন ভূঁইয়া সাবেক ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একটি ইট-ভাটার স্বত্বাধিকারী। করোনা ভাইরাস সংক্রমণের সময় তিনি নিজ উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। দীর্ঘদিন ধরে ভবানীগঞ্জ ইউনিয়ন ব্যাপী সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

জানতে চাইলে মামুন ভূঁইয়া বলেন, ভবানীগঞ্জ ইউনিয়ন লক্ষ্মীপুর জেলার মধ্যে একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন। এ ইউনিয়নবাসী বেশিরভাগ কৃষি কাজের ওপর নির্ভরশীল। শিক্ষা-দীক্ষায়, খেলাধুলা ও সাংস্কৃতি প্রেমী। দেশব্যাপী উন্নয়ন হলেও এ ইউনিয়নে দৃশ্যমান কোনো উন্নয়ন হয়নি। বেশিরভাগ রাস্তা বর্ষাকালে চলাচলের অনুপযোগী। বর্ষা মৌসুমে মানবেতর জীবন-যাপন করতে হয় এ ইউনিয়নবাসীদের। তাই আগামী ইউপি নির্বাচনে একজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে সকলের নিকট দোয়া কামনা করেন মামুন ভূঁইয়া।

দেখা হয়েছে: 167
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪