|

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যান রনিকে ফুলেল শুভেচছা

প্রকাশিতঃ ৩:১০ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০২১

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যান রনিকে ফুলেল শুভেচছা

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনিকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা জানান শতশত মানুষ। সোমবার (২৭ ডিসেম্বর) রাতে রনির বাসভবনের সামনে শত-শত মানুষ রনিকে ফুল দিয়ে বরন করে নেয়।

চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে রনি চশমা প্রতীক নিয়ে ভবানীগঞ্জ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে লড়াই করেন।

এ নিবার্চনে নৌকার মনোনীত প্রার্থী আব্দুল খালেক বাদল পেয়েছেন ৩ হাজার ৯’শত ৯৬ ভোট। আনসার প্রতীকে মোক্তার হোসেন বিপ্লব পেয়েছেন ৫ হাজার ৪’শত ৫৬ ভোট ও সাইফুল হাসান রনি ৬ হাজার ৫’শত ৯৩ ভোট পেয়ে বিজয়ী হন।

আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ ও সাবেক লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রয়াত মোসলেহ উদ্দিন নিজামের একমাত্র পুত্র সাইফুল হাসান রনি।

প্রঙ্গগত : রনি ২ বারের টানা ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করে এসেছেন সততার সঙ্গে। এবারওসহ ৩ বারের এ জনপ্রতিনিধি মানুষের মাঝে ভালোবাসার স্থান করে নিয়েছেন তাঁর বাবা প্রয়াত মোসলেহ উদ্দিন নিজামের আদর্শে উজ্জীবীত হয়েই।

দেখা হয়েছে: 154
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪