|

লক্ষ্মীপুরে ‘এমপি’র ত্রাণ-সামগ্রী নিয়ে একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে বায়েজিদ ভূঁইয়া

প্রকাশিতঃ ১:২৫ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০২০

লক্ষ্মীপুরে 'এমপি'র ত্রাণ-সামগ্রী নিয়ে একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে বায়েজিদ ভূঁইয়া

স্টাফ রিপোর্টারঃ সাবেক বিমান মন্ত্রী ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম. শাহজাহান কামাল (এমপির) প্রতিনিধি মোঃ বায়েজিদ ভূঁইয়া ‘কর্মহীন-গৃহবন্দী’ মানুষের দারপ্রান্তে ছুটে চলেন ত্রাণসামগ্রী নিয়ে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পিকআপ ভর্তি ত্রাণ নিয়ে ছিটে যান মানুষের বাড়ি-বাড়ি।

সারা বিশ্বে প্রাণঘাতী ‘করোনা-ভাইরাস’ আক্রান্ত হয়ে হাজার-হাজার মানুষ প্রাণ-হারিয়েছে। হাসপাতালে মৃত্যুপথের বহু আক্রান্ত রোগী।

বাংলাদেশ সরকার এমন পরিচিতি দেখে সাধারণ ছুটির ঘোষণা দেয়। শহর থেকে গ্রাম পর্যন্ত গণসচেতনতা সৃষ্টি করতে প্রশাসন ও দলীয় নেতাকর্মীদেরকে বিভিন্ন দিক নির্দেশনা দেওয়া।

ফলে কর্মহীন’রা গৃহবন্দী হয়ে পড়ে এমন পরিচিতি দেখে সরকার দেশের প্রতিটি জেলা উপজেলায় দিনমজুর ও অসহায়দের জন্য ত্রাণসামগ্রী ব্যবস্থা করে।

লক্ষ্মীপুর সদর-৩ আসনের (এমপি) এ.কে.এম শাহজাহান কামালের ত্রাণসামগ্রী নিয়ে প্রতিটি ইউনিয়নে অসহায়দের খোঁজে তাদের বাড়ি-বাড়ি গিয়ে ত্রাণসামগ্রী ব্যাগ দিয়ে আসেন মোঃ বায়েজিদ ভূঁইয়া।

জানতে চাইলে বায়েজিদ ভূঁইয়া বলেন, সত্যিকারি মানুষ বর্তমান সময় মানবেতর জীবন কাটে। একদিকে করোনার ভয়, অন্যদিকে জীবিকা না করতে পেরে চতুর্দিক থেকে অলসতা চেপে ধরছে। যখনি এসব মানুষ গুলোর কাছে ত্রাণ নিয়ে যায়, তখনি তাঁদের চোখে-মুখে হাসির ছোঁয়া খোঁজে পায়।

দেখা হয়েছে: 362
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪