|

লক্ষ্মীপুরে ‘করোনা-ভাইরাস’ প্রতিরোধে মাঠে ইউপি চেয়ারম্যান মুশু ও নান্নু

প্রকাশিতঃ ৪:০৫ অপরাহ্ন | মার্চ ২৪, ২০২০

লক্ষ্মীপুরে 'করোনা-ভাইরাস' প্রতিরোধে মাঠে ইউপি চেয়ারম্যান মুশু ও নান্নু

স্টাফ রিপোর্টারঃ প্রাণঘাতী ‘করোনা-ভাইরাস’ প্রতিরোধে লক্ষ্মীপুরে সচেতনতামূলক কাজ করে যাচ্ছেন লাহারকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারি ও উত্তর হামছাদি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমরান হোসেন নান্নু।

মঙ্গলবার (২৪ মার্চ) দিনব্যাপী এই দুই জনপ্রতিনিধি নিজ-নিজ ইউনিয়নে করোনা প্রতিরোধে মানুষকে সচেতনমূলক বার্তা ও লিফলেট, মসজিদের মুসুল্লিদের জন্য হাত ধোঁয়ার সাবান বিতরণ করেছেন।

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান মুশু পাটোয়ারি বলেন, গত দুইদিনে তাঁর নিজ ইউনিয়ন লাহারকান্দিতে প্রায় ৬০টি মসজিদে মুসুল্লিদের জন্য হাত ধোঁয়ার সাবান বিতরণ করা হয়েছে। ইতিমধ্যে বিভিন্ন হাট-বাজার পরিষ্কার-পরিচ্ছন্ন ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

এদিকে হামছাদি ইউপি চেয়ারম্যান নান্নু বলেন, বিশ্বের আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী ‘করোনা-ভাইরাস’ এ প্রতিরোধে বাড়ি-বাড়ি গিয়ে প্রবাসীদের ১৪ দিন তার নিজ কক্ষে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আর সচেতনতামূলক প্রায় দুই হাজার লিফলেট বিতরণ করা হয়েছে মানুষের মাঝে।

দেখা হয়েছে: 312
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪