|

লক্ষ্মীপুরে ঘর তুলে সম্পত্তি দখল করার অভিযোগ

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | জুন ২১, ২০১৯

লক্ষ্মীপুরে ঘর তুলে সম্পত্তি দখল করার অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে জোরপূর্বক মনির হোসেন নামে এক ব্যক্তির কিনা সম্পত্তিতে ঘর তুলে দখল করার অভিযোগ উঠেছে আব্দুল মালেক ও তার ৬ ছেলের বিরুদ্ধে।

শুক্রবার (২১ জুন) দুপুরে লক্ষ্মীপুর পৌর-সভার (১নং ওয়ার্ড ) শাহপুর গ্রামের রাজবাড়িতে এ জোরপূর্বক ঘর তুলার ঘটনা ঘটে।খবর পেয়ে সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

মনির হোসেন বলেন, ৩৫ বছর পূর্বে আমার বাবা একই বাড়ির ফজল করিম ও হাব্বি উল্লাহর কাছ থেকে সাড়ে ৪ ডিং জমি খরিদ করে। ওই থেকে আমরা ভোগ-দখল করে আসছি। গত চার-মাস থেকে আমার বড় জেঠা আব্দুল মালেক ও তার ৬ ছেলে আমাদের জমিতে জোরপূর্বক দখল করার চেষ্টা করে আসছে।

লক্ষ্মীপুরে ঘর তুলে সম্পত্তি দখল করার অভিযোগ

এনিয়ে কয়েক-বার পৌর-সভাতেও শালিসী বৈঠক হয়েছে। তবে তারা বৈঠকে কোনো মূল কাগজপত্র দেখাতে পারেননি। শুক্রবার ছোট ভাই আমির হোসেনের বিয়ে। ওই সুযোগে আমার জেঠা ও তার ছেলেরা ঘর তুলার চেষ্টা করে। পুলিশকে খবর দিলে ঘটনাস্থল গিয়ে ঘর তুলার কাজ বন্ধ করে দেয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) অলি উদ্দিন বলেন, মনির হোসেনের অভিযোগ ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ঘর তোলার কাজ বন্ধ করে দেওয়া হয়। দুই পক্ষকে কাগজপত্র নিয়ে আসার জন্য বলা হয়েছে ।

দেখা হয়েছে: 627
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪